Home » চলচ্চিত্র » প্রেমের ছবি ‘ছুঁয়ে দিলে মন’
chuye-dile-mon

প্রেমের ছবি ‘ছুঁয়ে দিলে মন’

Share Button

মিডিয়া খবর :-

দুনিয়াজুড়ে বেশির ভাগ প্রেমের ছবিই সুপারহিট তালিকায় ঠাঁই করে নেয়। আজ মুক্তি পেল তেমনই এক নিটোল প্রেমের ছবি ফেয়ার অ্যান্ড লাভলী নিবেদিত ‘ছুঁয়ে দিলে মন’। প্রেম, ভালবাসা, বিশ্বাস ও সংঘাত সবকিছুর মিশেলে নির্মাণ হয়েছে ছবিটির গল্প। এটি পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীন। এ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে নতুন জুটি বেঁধেছেন আরেফিন শুভ ও জাকিয়া বারী মম। ছবিটি প্রসঙ্গে মম বলেন, সহজ সরল একটি প্রেমের গল্পের ছবি ‘ছুঁয়ে দিলে মন’। ছবিতে আমি নীলা চরিত্রে অভিনয় করেছি। অনেকে ছোট পর্দার নীলার সঙ্গে বড় পর্দায় একটা মিল খুঁজে চলার চেষ্টা করেন। কিন্তু এ ছবির ‘নীলা’ সম্পূর্ণ আলাদা। শুধুমাত্র এই সিনেমার পটভূমিকে ঘিরেই ‘নীলা’র বিস্তার। এটি আমার তৃতীয় ছবি। ছবিটি ঘিরে আমার প্রত্যাশাও অনেক। অন্যদিকে আরেফিন শুভ বলেন, আমি অ্যাকশন ছবি নিয়মিত করলেও রোমান্টিক ছবির প্রতি বিশেষ দুর্বলতা আছে। আমি এককথায় বলতে পারি অসাধারণ ভাল লাগার একটি গল্পের ছবি ‘ছুঁয়ে দিলে মন’। অনেক ছবিতে কাজ করেছি। অনেক সময় কাজ করে তৃপ্ত হতে পারি না। কিন্তু এ ছবিতে কাজ করে অভিনেতা হিসেবে আমি সন্তুষ্ট। আশা করছি ছবিটি বৈশাখে দর্শকের মন ছুঁয়ে যাবে।

ছবির পরিচালক শিহাব শাহিন বলেন, আমি ছবিতে একটি সহজ গল্প বলতে চেয়েছি। একজন সংগীতশিল্পী ও কলেজ ছাত্রীর প্রেম। নীলা ও আবির নামের দুজন মানুষের কাছে আসার গল্প। একটি মফস্বল শহরে তাদের প্রথম প্রেমের গল্প। আশা করছি প্রথম প্রেমের মতোই ছবিটি সবার মন ছুঁয়ে যাবে। এরই মধ্যে ছবির গানগুলো শ্রোতাদের মুগ্ধ করেছে। একটি ছবি নির্মাণের পেছনে অনেক গল্প লুকিchuye-dile-monয়ে থাকে। এ ছবিটিও তার ব্যতিক্রম নয় বললেন তারা তিনজন। শিহাব শাহীন বলেন, এ ছবির প্রতিটি ফ্রেম আমার স্মরণীয়। ছবির মূল আকর্ষণ লুকিয়ে আছে নির্মাণে।

ধ্বনিচিত্র ও মন ফড়িংয়ের যৌথ প্রযোজনায় এ ছবিটি প্রযোজনা করেছেন সারা যাকের। আরেফিন শুভ ও মম ছাড়াও ছবিতে প্রথম খল চরিত্রে অভিনয় করেছেন ইরেশ যাকের। আরও আছেন আলীরাজ, মিশা সওদাগর, মাহমুদুল ইসলাম মিঠু, সুষমা সরকার, খালেকুজ্জামান প্রমুখ।

 

Check Also

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

rawnak-hasan

রওনক হাসানের খারাপ মেয়ে ভালো মেয়ে

মিডিয়া খবর :- মঙ্গলবার থেকে নিজের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শুরু করেছেন অভিনেতা ও নির্মাতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares