Home » টিভি নাটক » ছয় বছর পর রিয়াজ তারিন
riaz-tarin

ছয় বছর পর রিয়াজ তারিন

Share Button

মিডিয়া খবর:-

এক সময়ের ব্যস্ত চিত্রনায়ক রিয়াজ এখন টিভি নাটকেই বেশি কাজ করছেন। আর তারিন ক্যারিয়ারের শুরু থেকে আজ পর্যন্ত টিভি নাটকেই কাজ করছেন। মাঝে চলচ্চিত্রে অভিনয় করলেও টিভি নাটকই তার ধ্যান-জ্ঞান। এই দুই তারকা জুটি হয়ে অভিনয় করছেন ‘তেল’ নামের একটি নাটকে। ছয় বছরেরও বেশি সময় পর জুটি হয়ে অভিনয় করলেন রিয়াজ ও তারিন। নাটকটি রচনা করেছেন আশরাফুল চঞ্চল এবং পরিচালনা করেছেন আবু রায়হান জুয়েল।

এতে অভিনয় প্রসঙ্গে রিয়াজ বলেন, ‘তারিনের সঙ্গে অনেকদিন পর কাজ করছি। খুব ভালো লাগছে। তারিন অনেক উঁচু পের একজন অভিনেত্রী। সবসময়ই চরিত্রের গভীরে প্রবেশ করে কাজ করেন। তাছাড়া এরমধ্যে অনেক নাটকে কাজ করেছি আমি। খুব কম নাটকেরই স্ক্রিপ্ট মনে দাগ কাটে। তেল নাটকের গল্প সত্যিই অসাধারণ। আমি আশাবাদী নাটকটি দর্শকদের ভালো লাগবে।’

রিয়াজের সঙ্গে কাজ করা প্রসঙ্গে তারিন বলেন, ‘রিয়াজ ভাই সবসময়ই সহযোগিতাপরায়ণ একজন শিল্পী ও মানুষ। দীর্ঘদিন পর তার সঙ্গে কাজ করে আমার খুবই ভালো লাগছে। এদিকে আবু রায়হান জুয়েলের পরিচালনায় এর আগেও আমি কাজ করেছি। তিনি এমন স্ক্রিপ্টই বাছাই করেন যেখানে আসলে একটি ম্যাসেজ থাকে। ‘তেল’ নাটকেও একটি ম্যাসেজ আছে। এতে আমি রেবেকা চরিত্রে অভিনয় করছি। যথেষ্ট আন্তরিকতা নিয়ে পুরনো ঢাকার একটি পুরনো বাড়িতে অনেক কষ্ট করে কাজটি করছি। এটি দর্শকপ্রিয় হলেই এই পরিশ্রম সার্থক হবে।’

নাটকের কাহিনীতে দেখা যাবে আলী হোসেন একটি অফিসের কেরানি। তার সংসারে অভাব অনটন লেগেইে থাকে। স্ত্রী, সন্তানের নানা আবদার বেশিরভাগ সময়ই আলী হোসেনের রাখা সম্ভব হয়ে ওঠে না। ফলে স্ত্রীকে নানাভাবে ম্যানেজ করেই তাকে চলতে হয়। একদিন আরো কঠিন বাস্তবের মুখোমুখি হয় আলী হোসেন। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

রাজধানীর গেন্ডারিয়ার দীননাথ সেন রোডের একটি বাড়িতে আজ নাটকটির শুটিং চলছে। ‘তেল’ নাটকটি প্রযোজনা করেছে ‘ছানা পোনা প্রোডাকশন’। আসছে ঈদের অনুষ্ঠানমালায় নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

Check Also

nisho-faria

নিশো-ফারিয়ার একটি তিন মাসের গল্প

মিডিয়া খবর:- মাবরুর রশিদ বান্নাহ নির্মিত নতুন নাটক ‘একটি তিন মাসের গল্প প্রচারিত হবে আগামীকাল …

ftpo

টিভি চ্যানেলের সামনে এফটিপিও’র অবস্থান ঘোষণা

মিডিয়া খবর :- আগামী ১৯ ডিসেম্বর থেকে চারটি টিভি চ্যানেলের সামনে বিদেশি সিরিয়াল বাংলায় ডাবিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares