Home » ইভেন্ট » ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনন্ত জলিল
ananta-jalil-web-6

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনন্ত জলিল

Share Button

ঢাকা, ২৮ এপ্রিল:-

তরুণদের প্রতি পাইরেসির কবল থেকে বেরিয়ে এসে দেশীয় চলচ্চিত্রকে বাঁচানোর আহ্বান জানিয়েছেন বাংলা চলচ্চিত্রের ইয়াং সেনশেসন অভিনেতা অনন্ত জলিল।
গত ২৬ তারিখ বিকেল ৪টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদ দেশে স্ত্রী জনপ্রিয় অভিনেত্রী বর্ষাকে নিয়ে এই আহ্বান জানান অনন্ত জলিল।অনন্তর বিশ্ববিদ্যালয়ে আগমনে গোটা বিশ্ববিদ্যালয় যেন অপরাজেয় বাংলার পাদ দেশে আছড়ে পড়েছিল। গত ২৬ এপ্রিল ছিল মেধা সম্পদ দিবস। এবারের প্রতিপাদ্য বিষয় ছিল  Movies- A global passion। যা সারা বিশ্বব্যাপী পালিত হয়েছে। বাংলাদেশে এই দিবস উপলক্ষে ব্রিটিশ-আমেরিকান টোব্যাকো ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় চলচ্চিত্রের পাইরেসি রোধে বিশেষ এক অনুষ্ঠানের আয়োজন করে। অনন্ত জলিল বলেন,  আমরা চলচ্চিত্রকে ভালোবেসেই পাইরেসিকে না বলব।এ সময় বিশ্ববিদ্যালয়ের শতশত শিক্ষার্থী হাতনেড়ে প্রিয় অভিনেতার কথাকে সমর্থন জানান।
অভিনেত্রী বর্ষা অনন্তর কথার সঙ্গে সহমত পোষণ করে বলেন, পাইরেসি আমাদের চলচ্চিত্রকে ধ্বংস করছে। এর থাকে আমাদের চলচ্চিত্রকে রক্ষা করতে হবে।বর্ষার বক্তব্যের সঙ্গেও শিক্ষার্থীরা হাতনেড়ে হর্ষ ধ্বনি জানায়।
এ সময় উপস্থিত ছিলেন, এফবিসিসিআই সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমদ সহ ব্রিটিশ আমেরিকান টোব্যাকোর কর্মকর্তারা।
উল্লেখ্য, দেশীয় চলচ্চিত্রকে পাইরেসির হাত থেকে রক্ষার জন্য অনন্ত জলিলের নেতৃত্বে একটি ডকুমেন্টারি চলচ্চিত্র তৈরি করা হচ্ছে যা প্রধানমন্ত্রী মোড়ক উন্মোচন করতে পারেন বলে অনন্ত জলিল জানিয়েছেন। এছাড়া ওই অনুষ্ঠানে তথ্যমন্ত্রী, সংস্কৃতিমন্ত্রী, বাণিজ্যমন্ত্রী ও শিল্পমন্ত্রী থাকবেন বলে অনন্ত জানান।

Check Also

ferdous-moushumi

ফেরদৌস, মৌসুমী মুক্তিযুদ্ধের ছবি নিয়ে আসছেন

মিডিয়া খবর:- ‘পোস্টমাস্টার ৭১’ ছবির ছবির শুটিংয়ের কাজ প্রায় শেষ.  গানের শুটিং অবশ্য শেষ হয়েছে। …

bhalobasha emone hoy

চিত্র পরিচালক হিসেবে তানিয়া আহমেদের অভিষেক

মিডিয়া খবর:- অভিনেত্রী তানিয়া আহমেদের প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা এমনি হয়’। চিত্র পরিচালক হিসেবে এ চলচ্চিত্রের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares