Home » নিউজ » বারে বারে ফিরে আসেন এই বাংলায় নচিকেতা
nochiketa

বারে বারে ফিরে আসেন এই বাংলায় নচিকেতা

Share Button

মিডিয়া খবর:-

জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী। দুই বাংলার জনপ্রিয় কণ্ঠশিল্পী  নচিকেতা পূর্বপুরুষের জন্মভূমি এই বাংলাদেশে। তাই বারে বারে ফিরে আসেন তিনি এই বাংলায়। আবারও আসছেন তিনি বাংলাদেশে। এবারের সফরে ঢাকা ও চট্টগ্রামে একটি করে অনুষ্ঠানে সংগীত পরিবেশনের কথা রয়েছে তার। এগুলোর আয়োজন করেছে তালাশ মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট।

জানা গেছে, আগামী ৯ এপ্রিল চট্টগ্রাম সিনিয়র ক্লাবে এবং ১৩ অথবা ১৪ এপ্রিল ঢাকায় ধানমন্ডি ক্লাবে গান গেয়ে শোনাবেন নচিকেতা। আয়োজকরা সব প্রস্তুতি সম্পন্ন করেছেন। এখন শুধু আনুষ্ঠানিক অনুমতি পাওয়া বাকি।

এছাড়াও তাকে নিয়ে তৈরি হবে এটিএন বাংলার বিশেষ অনুষ্ঠান। এটি উপস্থাপনা করবেন এপারের জনপ্রিয় সংগীতশিল্পী বাপ্পা মজুমদার। নাম চূড়ান্ত না হওয়া অনুষ্ঠানটি পরিচালনা করবেন রুমানা আফরোজ।

তিনি জানান, আগামী ৮ এপ্রিল এফডিসির আট নম্বর ফ্লোরে এর দৃশ্যায়ন হবে। এটি তৈরি হচ্ছে আগামী রোজার ঈদে প্রচারের জন্য। এই আয়োজনের শুরুতে থাকবে নচিকেতার সংক্ষিপ্ত পরিচিতি। অনুষ্ঠানে তিনি সরাসরি ৮-১০টি গান গেয়ে শোনাবেন। এর ফাঁকে ফাঁকে বাপ্পা নানান বিষয়ে আলোচনা করবেন তার সঙ্গে। এ ছাড়া তাকে নিয়ে বাংলাদেশের জনপ্রিয় শিল্পীদের শুভেচ্ছার ভিডিওচিত্রও থাকবে।

ওপার বাংলায় বসতি গড়লেও নচিকেতার মামাবাড়ি পিরোজপুরের ভান্ডারিয়া ও ঝালকাঠির কাঠালিয়া উপজেলার চেঁচরী রামপুর গ্রামে।

Check Also

tazrin gouhor

আব্বার লেখা গানের ডায়রিটা এখন আমার কাছে: তাজরিন গহর

মিডিয়া খবরঃ- ছোটবেলা থেকেই গানের সাথে ওঠাবসা। বাংলাদেশ টেলিভিশনের উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় চার নেতার সামনে …

bou-boka-day

মারুফ রেহমানের নাটক বৌ বকা দেয়

মিডিয়া খবর :- মারুফ রেহমানের রচনা ও মারুফ মিঠুর পরিচালনায় একুশে টেলিভিশনে প্রচারিত হতে যাচ্ছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares