Home » নিউজ » মোহাম্মদপুর প্রীতি ক্রিকেট ম্যাচ নিয়ে উন্মাদনা

মোহাম্মদপুর প্রীতি ক্রিকেট ম্যাচ নিয়ে উন্মাদনা

Share Button

মিডিয়া খবর:-

চলছে মোহাম্মদপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৯৬৯ থেকে ২০১৫ সালের ছাত্রদের অংশগ্রহণে জমজমাট ক্রিকেট টুর্নামেন্ট। টুর্নামেন্ট কে ঘিরে বিদ্যালয় প্রাঙ্গণে জমে উঠেছে প্রাক্তণ শিক্ষার্থীদের মিলন মেলা। শুক্রবার সকালে রাজধানীর মোহাম্মদপুর বিদ্যালয়ের নিজস্ব খেলার মাঠে এর উদ্বোধন হয়। উদ্বোধনী  ম্যাচে প্রতিদ্বন্দিতা করে ২০০৩ ও ২০০৫ ব্যাচের শিক্ষার্থীরা। টান টান উত্তেজনাপূর্ণ ম্যাচে ১২ ওভারে ৭ ইউকেট হারিয়ে ১২৪ রান করে ২০০৩ ব্যাচ। জবাবে ব্যাট করতে নেমে ৮ ইউকেট হারিয়ে ১২২ রান করতে সক্ষম হয় ২০০৫ ব্যাচ। ফলে মাত্র ২ রানে ম্যাচ জিতে যায় ২০০৩ এর ব্যাচ। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন বিজয়ী দলের ইব্রাহীম সরদার সুমন ।

খেলার  পৃষ্ঠপোষকতায় রয়েছে ক্যাটারিং ও ফুড সার্ভিস ‘গাজীস কিচেন’; সুপার শপ ‘পশ’ এবং মিডিয়া হাউজ ‘কারুকাজ ফিল্মস’। কারুকাজ ফিল্মসের এর ইতিহাস ও রোমাঞ্চ নির্ভর চলচ্চিত্র বাপজানের বায়োস্কপ সম্প্রতি মুক্তির অপেক্ষায় রয়েছে।

ক্রিকেট বিশ্বকাপের উন্মাদনাকে ঘিরে এবং পুণ:মিলনকে মাথায় রেখে এই আয়োজন করা হয় বলে জানান আয়োজকরা। আগামী শুক্রবার টুর্নামেন্টের ফাইনালের দিনে জমকালো আয়োজন ও ব্যাপক সমাগমের আশা করছে আহবায়ক কামরুল হাসান। 

Check Also

ডিরেক্টরস গিল্ডের গুণীজনদের সম্মাননা

মিডয়া খবর :- ডিরেক্টরস গিল্ডের যে সকল সদস্য (জীবিত ও মৃত) এযাবত স্বাধীনতা পদক, একুশে …

১২ জুন থেকে ট্রেন-বাসের আগাম টিকিট

মিডিয়া খবর :- ঈদুল ফিতর উপলক্ষে ট্রেন ও বাসের আগাম টিকিট বিক্রি শুরু হবে আগামী ১২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares