Home » টিভি নাটক » জয়া ইরেশের অনন্ত-অধরা
eresh-joya

জয়া ইরেশের অনন্ত-অধরা

Share Button

মিডিয়া খবর:-

৬ এপ্রিল, সোমবার থেকে মাছরাঙার পর্দায় সম্প্রচার শুরু হবে বিরতিহীন ভালোবাসার একক নাটক। এরই ধারাবাহিকতায় আজ সোমবার রাত ১২টা ২ মিনিটে প্রচারিত হবে শিহাব শাহীনের চিত্রনাট্য ও পরিচালনায় অনন্ত-অধরা  নাটকটি।

অনন্ত-অধরার ১০ বছরের সংসার জীবন। তাদের এ দীর্ঘ সময় কেটেছে ভালোবাসাহীন, সাদামাটাভাবে। তাই এখন তারা ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছে। অধরা বিষয় সম্পত্তি কিছুই নিতে চায় না, শুধু এক মাসের সময় চায়। কারণ এক মাসের মধ্যে পুত্র অহমের পরীক্ষা শেষ হবে। তাই সে এ সময়টা স্বাভাবিক সম্পর্ক বজায় রাখতে চায়।

তবে এর সঙ্গে জুড়ে দেয় অদ্ভুত এক শর্ত। তা হলো- অফিসে যাওয়ার আগে অধরাকে কোলে করে শোবার ঘর থেকে দরজা পর্যন্ত নিয়ে আসতে হবে। অনন্ত এ কাজটি বিয়ের প্রথম দিকে করতো। শর্ত মেনে নেয় অনন্ত। বিষয়টা দেখে অহম খুব মজা পায়। অনন্তর মনেও পরিবর্তন আসতে থাকে এবং অপরাধবোধ কাজ করে।

মাসের শেষ দিন অনন্ত রোদেলাকে বিয়ে করবে না বলেও জানিয়ে দেয়। সিদ্ধান্ত নেয়, বাকিটা জবিন অধরাকে নিয়েই কাটিয়ে দিবে। তাই একটা উপহার নিয়ে বাসায় ফিরে দেখে, অধরা জীবিত নেই। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে অনন্ত-অধরা  শিরোনামের নাটকটি। অনন্ত ও অধরার ভূমিকায় অভিনয় করেছেন ইরেশ ও জয়া আহসান।

 এ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- জয়া আহসান, ইরেশ যাকের, মৌটুসী বিশ্বাস প্রমুখ।

Check Also

boishaki

তিনটি ধারাবাহিক নাটক নিয়ে আসছে বৈশাখী

মিডিয়া খবর:- বেসরকারি টেলিভিশন বৈশাখী নিয়ে আসছে নতুন তিনটি ধারাবাহিক নাটক। কমেডি ধাঁচের নাটক ‘কমেডি …

tisha

নুসরাত ইমরোজ তিশার রূপকথার রাজপুত্র

মিডিয়া খবর :- দরিদ্র পরিবারের সন্তান রূপা। তার পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি সে। ঘরে অসুস্থ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares