Home » চলচ্চিত্র » প্রতারণার অভিযোগ আনলেন অমৃতা
amrita

প্রতারণার অভিযোগ আনলেন অমৃতা

Share Button

মিডিয়া খবর:-

পরিচালকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনলেন অমৃতা। পরিচালক ওয়াজেদ আলি সুমনের পরিচালনায় আগামী ৩ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়িকা অমৃতা খান অভিনীত ”পাগলা দিওয়ানা” ছবিটি। অমৃতা খানের সাথে এ ছবিতে আরও অভিনয় করেছে পরী মণি ও শাহ রিয়াজ। কিন্তু ছবি মুক্তির আগেই পরিচালকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনলেন তিনি।
অমৃতা তার অভিযোগে বলেন ছবিতে চুক্তিবদ্ধ করার সময় প্রধান নায়িকা হিসেবে তাকে রাখার কথা বললেও পরে পরিচালক তার কথা রাখেননি। এ নিয়ে গতকাল সোমবার অমৃতা নিজের ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ”নির্মাতা ওয়াজেদ আলি সুমন ও প্রযোজক মিজান সিনেমা শুরুর আগে আমার বাসায় এসে সাইনিং মানি দিয়ে যায়। তারপর বলে এই ছবিতে আমি নাকি মেইন হিরোইন, তারপর আরেক নায়িকাকে কাস্ট করা হবে তিনি সেকেন্ড রোল প্লে করবে। কিন্তু দূর্ভাগ্যবশত যখন শুটিং শুরু করা হয় তখন দুই থেকে তিনদিন শুটিং করার পরে কেন জানি মনে হচ্ছিলো এইখানে আমার সাথে চিটিং করছে। তারপর ডিরেক্টর ওয়াজেদ আলি সুমন ভাইকে বললাম আগেই বলে দেন এই মুভির মেইন হিরোইন কে? তারপর তিনি বললেন, দুইজন নায়িকা, সমান চরিত্রের। ঠিক আছে সেটাও মেনে নিলাম। তারপর দেখলাম সেকেন্ড হিরোইনই থেকে গেলাম। আমার উচিত ছিলো শ্যুটিং বাদ দিয়ে চলে আসা, এইসব চিটার বাটপারের সঙ্গে কাজ না করা। কিন্তু কি করবো যারা চিটিং করছে তাদের দোষ পড়বে না। একটা ব্যাড রেপুটেশান হবে চিত্রনায়িকা অমৃতা খান শিডিউল ফাঁসায়। আমি ইন্ডাস্ট্রিতে সেকেন্ড হিরোইন হিসেবে কাজ করতে আসিনি।”
অমৃতা আরো অভিয়োগ করেন, শুধু দ্বিতীয় নায়িকা হিসেবেই না পোস্টারেও তাকে অশ্লীলভাবে প্রদর্শন করা হয়েছে। অমৃতা পোষ্টার থেকে তার ছবি সরিয়ে নেয়ার অনুরোধ জানিয়েছেন। এদিকে ছবির পরিচালক অমৃতার এসব অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন। উল্লেখ্য, চলতি বছরের ২ জানুয়ারি ”গেইম” ছবির মাধ্যমে বড় পর্দায় নায়িকা হিসেবে অভিষেক ঘটে অমৃতার।

Check Also

poramon-2

শুভ মহরত পোড়ামন ২

মিডিয়া খবর :- জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ ছবিটি ২০১৩ সালের সুপারহিট একটি ছবি। এই …

bappi, anchol

বাপ্পী আঁচলের ‘সুলতানা বিবিয়ানা’ ছাড়পত্র পেয়েছে

  মিডিয়া খবর :- সোমবার  নির্মাতা হিমেল আশরাফ পরিচালিত ছবি ‘সুলতানা বিবিয়ানা’ সেন্সরবোর্ড থেকে সিনেমাটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares