Home » নিউজ » আত্নগ্লানিতেই আত্নহনন করেছিলেন নায়লা ?

আত্নগ্লানিতেই আত্নহনন করেছিলেন নায়লা ?

Share Button

মিডিয়া খবর:-   -: আরশাদুল মোমিন সোহেল:-

রহস্য ও গুঞ্জনের অবসান হলো ? আত্নগ্লানি সহ্য করতে না পেরেই আত্নহনন করলেন বর্তমান সময়ের উদিয়মান উপস্থাপিকা, মডেল ও অভিনেত্রী মুনমুন মহসিন নায়লা। বিশ্বস্তসুত্রে জানা গেছে প্রায় বছর দুয়েক থেকেই নায়লার মা মিসেস মহসিন পক্ষাঘাতগ্রস্থ ছিলেন। গত ৮ই মার্চ তিনি আবার স্ট্রোকের শিকার হন। সর্ব্বোত্তম চিকিৎসার জন্য নায়লার পরিবার ও আত্নীয়রা পরপর কয়েকটি হাসপাতালে মিসেস মহসিনকে স্থানান্তর করেন। কিন্তু এর জন্য যে সময়ক্ষেপণ হয় তাতে ওনার অবস্থা আরও গুরুতর হয় এবং অবশেষে তিনি ১০ই মার্চ মৃত্যুবরণ করেন।

নায়লা এভাবে মায়ের মৃত্যুকে মেনে নিতে পারছিলেন না। তাঁর বারবার মনে হচ্ছিল যে মিসেস মহসিনকে প্রথমে যে হাসপাতালে নেওয়া হয়েছিল সেখানে রাখলেই তিনি হয়তো বেঁচে থাকতেন। এ কথা তিনি তাঁর পরিবার পরিজন ও আত্নীয় এবং বন্ধু বান্ধবদের  বারবার বলছিলেন। মায়ের মৃত্যু নিয়ে সে খুব অবসাদগ্রস্থ হয়ে পড়েছিলেন। জানা যায় আত্নগ্লানী সইতে না পেরে অবশেষে  ২১ মার্চ নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে তিনি আত্নহত্যা করেন। বুদ্ধিজীবি গোরস্থানে তার মায়ের কবরের পাশেই তাকে সমাহিত করা হয়।

তার ফেসবুকের স্ট্যাটাসগুলোতে আত্মহত্যার ইঙ্গিতও পাওয়া যেত। তিনি ঢাকায় শ্যামলীতে থাকতেন। নায়লা বিটিভি, ইটিভি, বাংলাভিশন ও এশিয়ান টিভিসহ বেশ কয়েকটি চ্যানেলে উপস্থাপিকা হিসেবে যুক্ত ছিলেন। গত ৩ মার্চ সর্বশেষ তিনি বিটিভির ‘ভ্রান্তিবিলাস-কালের অপেরা’ অনুষ্ঠানে উপস্থাপিকা হিসেবে কাজ করেছেন। জীবন জটিলতার কাছে পরাস্ত নায়লা ‘ললিতা’, ‘পা রেখেছি যৌবনে’, ‘অ-এর গল্প’ ও ‘মুম্বাসা’ সহ একাধিক ধারাবাহিকে কাজ করেছেন।

উল্লেখ্য নায়লা ছিলেন একজন উদিয়মান অভিনেত্রী, বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনায়ও তিনি ব্যস্ত ছিলেন। তার এ অকাল প্রয়াণে শিল্পী ও কলাকুশলী মহল মর্মাহত। বিভিন্ন অনুষ্ঠান ও শুটিংয়ে নায়লার মৃত্যু এখন একটি আলোচনার বিষয় হয়ে আছে।

Check Also

নননপুরের মেলায় একজন কমলাসুন্দরী ও একটি বাঘ আসে

মিডিয়া খবরঃ          – সাজেদুর রহমানঃ- হাত ঘড়ির কাটা বলছে ২৮ এপ্রিল …

মাসুম আজিজ সুস্থ হয়ে উঠছেন

মিডিয়া খবরঃ-             -ঃ সাজেদুর রহমানঃ- সুস্থ হয়ে উঠছেন অভিনেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares