Home » চলচ্চিত্র » নায়ক রাজ রাজ্জাক শ্রদ্ধা-ভালোবাসায় সিক্ত হলেন
razzak

নায়ক রাজ রাজ্জাক শ্রদ্ধা-ভালোবাসায় সিক্ত হলেন

Share Button

মিডিয়া খবর:-

কাজের স্বীকৃতি হিসেবে পুরস্কার পাওয়া কাজের উদ্যম বাড়িয়ে দেয়। আর সেটা যদি হয় রাষ্ট্রীয় পুরস্কার তাহলে তো কথা-ই নেই। ঢাকার চলচ্চিত্রে জীবদ্দশায় একমাত্র যে মানুষটি রাষ্ট্রের সর্বোচ্চ বেসামরিক সম্মাননা ‘স্বাধীনতা পুরস্কার’ পেয়েছেন তিনি নায়ক রাজ রাজ্জাক। ২৫ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে ‘স্বাধীনতা পুরস্কার-২০১৫’ গ্রহণ করেন তিনি।

নায়ক রাজের এ প্রাপ্তিতে তাকে অভিনন্দন জানাতে শুক্রবার সন্ধ্যায় রাজধানী গুলশানের ‘লক্ষ্মীকুঞ্জ’তে হাজির হয়েছিলেন ববিতা, শর্মিলী আহমেদ, পারভীন সুলতানা দিতি, অরুণা বিশ্বাস, কেয়া, রিয়াজ ও তার সহধর্মিণী টিনা। নায়ক রাজকে না জানিয়েই পরিকল্পনা করে তাকে চমকে দিতেই তারকাদের এই বিশেষ আয়োজন। সহকর্মীদের কাছ থেকে এ চমক পেয়ে আবেগজড়িত নায়ক রাজকে বেশ উৎফুল্ল হয়ে ওঠেন। সহকর্মীদের কাছে পেয়ে পুরনো দিনের স্মৃতিচারণে ফিরে যান নায়ক রাজ।

তিনি বলেন, ‘চলচ্চিত্র পরিবারের সবাই আমাকে ভালোবাসেন আমি জানি। যারা এসেছেন আমাকে শুভেচ্ছা জানাতে তাদের প্রতি সত্যিই আন্তরিকভাবে কৃতজ্ঞ। সেইসঙ্গে যারা আমাকে মুঠোফোনে অভিনন্দন জানিয়েছেন তাদের প্রতিও রইল আমার ভালোবাসা।’ নায়ক রাজ ২০১১ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পেয়েছিলেন। চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি এখন পর্যন্ত পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

Check Also

pagla-kanai

মরমী কবি পাগলা কানাইয়ের জন্মজয়ন্তী

মিডিয়া খবর :- মরমী কবি পাগলা কানাইয়ের ২০৭তম জন্ম দিবস আজ।  এ উপলক্ষে কবির মাজার …

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares