Home » চলচ্চিত্র » আসছে পরীমনির পাগলা দিওয়ানা
porimoni

আসছে পরীমনির পাগলা দিওয়ানা

Share Button

মিডিয়া খবর:-

নতুন প্রজন্মের আলোচিত নায়িকা পরীমনি দ্বিতীয় ছবি নিয়ে আসছেন প্রেক্ষাগৃহে। আগামী ৩ এপ্রিল সারা দেশে মুক্তি পাচ্ছে পরীমনি অভিনীত পাগলা দিওয়ানা ছবিটি।porimoni
গত ২৪শে মার্চ, সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টনে অবস্থিত হোটেল ভিক্টোরিয়া’য় অনুষ্ঠিত হলো এক প্রীতি সম্মেলন। এখানে উপস্থিত ছিলেন ছবিটির পরিচালক, প্রযোজক, নায়ক-নায়িকাসহ চলচ্চিত্রাঙ্গনের বিশিষ্টজনেরা।

পুতুল কথাচিত্র প্রযোজিত ওয়াজেদ আলীসুমনের পরিচালনায় পাগলা দিওয়ানা ছবিটিতে পরীমনির নায়ক হয়ে অভিনয় করেছেন শাহরিয়াজ। এ ছবিতে সবুজ খান নামে এক নতুন অভিনেতার অভিষেক হতে যাচ্ছে। তার বিপরীতে আছেন আরেক আলোচিত নায়িকা অমৃতা খান।
এছাড়াও ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সবুজ, মিশা সওদাগর, রুবেল সহ আরো অনেকে।

ছবিটি প্রযোজনা করেছেন মো. মিজানুর রহমান। ছবিতেগান রয়েছে পাঁচটি। গানগুলি হল ‘চল দুজন পাখি হব’, ‘চুপি চুপি বলে মন’, ‘লায়লা’, ‘মর্নিং এ গ্রামীণফোন’, এবং ‘নেশা নেশাতে ভরা’। গানগুলি লিখেছেন গীতিকার কবির বকুল ও সুদীপ কুমার দীপ। সুর ও সঙ্গীতায়োজন করেছেন জনপ্রিয় সংগীত পরিচালক আহমেদ হুমায়ূন। এই ছবিতে সংগীত পরিচালক আহমেদ হুমায়ূন নিজেই একটি গান গেয়েছেন। তার সাথে কণ্ঠ দিয়েছেন মিমি। ছবির অন্যান্য গানগুলোতে কণ্ঠ দিয়েছেন নিলা, নোবেল, তৌসিফ, খেয়া, পুলক, হেমা, রুপম ও সিঁথি।

প্রসঙ্গত, গাজীপুরের হোতাপাড়ায় ‘আমার প্রেম আমার প্রিয়া’ চলচ্চিত্রের শুটিংকালে গত সপ্তাহে গাছ থেকে পড়ে আহত হন পরীমনি। এরপর এক সপ্তাহ বিশ্রামে ছিলেন। সোমবার থেকে ‘পুড়ে যায় মন’ ছবির জন্য আবারও শুটিংয়ে যোগ দিয়েছেন তিনি। অপূর্ব রানা পরিচালিত ‘পুড়ে যায় মন’ চলচ্চিত্রে পরীমনির নায়ক হিসেবে থাকবেন সাইমন সাদিক।

পুড়ে যায় মন ছাড়াও বেশ কয়েকটি চলচ্চিত্রের কাজ হাতে রয়েছে পরীমনির। তারমধ্যে উল্লেখযোগ্য এস এ হক অলিকের ‘আরো ভালোবাসবো তোমায়’ চলচ্চিত্রটি। শীঘ্রই শুরু হবে এই সিনেমার শুটিং।

Related Posts

 

 

Check Also

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

rawnak-hasan

রওনক হাসানের খারাপ মেয়ে ভালো মেয়ে

মিডিয়া খবর :- মঙ্গলবার থেকে নিজের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শুরু করেছেন অভিনেতা ও নির্মাতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares