Home » চলচ্চিত্র » আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বাপজানের বায়োস্কোপ
bapjaner bayoskop

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বাপজানের বায়োস্কোপ

Share Button

মিডিয়া খবর:-আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বাপজানের বায়োস্কোপ

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ‘বাপজানের বায়োস্কোপ’ চলচ্চিত্র নিয়ে টরেন্টো যাচ্ছেন পরিচালক রিয়াজুল রিজু। বুধবার মানবকণ্ঠকে তিনি এ তথ্য নিশ্চিত করেন।
এ বিষয়ে রিয়াজুল রিজু জানান, টরেন্টো চলচ্চিত্র উৎসবে যোগ দেয়ার জন্য আমন্ত্রণপত্র হাতে পেয়েছি। মে মাসে অনুষ্ঠিতব্য এ উৎসবে যোগ দেয়ার জন্য প্রস্তুতি নিচ্ছি। তিনি আরো জানান, মুক্তির আগেই বেশ কয়েকটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘বাপজানের বায়োস্কোপ’ নিয়ে যোগ দেয়ার ইচ্ছে রয়েছে। কয়েকটি উৎসব কর্তৃপক্ষ আমন্ত্রণও জানিয়েছেন।
মুক্তির তারিখ সম্পর্কে তিনি জানান, আমাদের দেশে ছবি মুক্তি নিয়ে কিছু আমলাতান্ত্রিক সমস্যা আছে। এছাড়া সিনেমা হল এবং পরিবেশক নিয়ে ভাবতে হয়। প্রথমত আমার ছবিটি তথাকথিত বাণিজ্যিক ঘরানার না। দ্বিতীয়ত, অভিনয় শিল্পী ও কলাকুশলীরা প্রায় কেউই মূল ধারার চলচ্চিত্রের নয়। তাই বেশ কিছু প্রতিকূলতায় পড়তে হয়েছে। তবে অবশ্য বেশিরভাগই অনুকূলে আনা সম্ভব হয়েছে।
সিরাজগঞ্জের লাঙলঘেরা চর, দৌলতদিয়া পতিতাপল্লী’সহ বেশ কিছু লোকেশনে শুটিং হওয়া এ চলচ্চিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শতাব্দী ওয়াদুদ, সানজিদা তন্ময়, মৌটুসী, মাসুদ মহিউদ্দিনসহ আরো অনেকে।  মাসুম রেজার চিত্রনাট্যের পাশাপাশি ছবিটির জন্য গান লিখেছেন আমিরুল ইসলাম, অয়ন চৌধুরী, মাসুদ মহিউদ্দিন এবং সংগীতায়োজন করেছেন এস আই টুটুল, সেতু চৌধুরী ও অমিত মল্লিক। কণ্ঠ দিয়েছেন চন্দনা মজুমদার, এস আই টুটুল, শিমুল খান, মাসুদ মহিউদ্দিন, অমিত মল্লিক ও ফকির জহির উদ্দীন।

Check Also

meyeti-ekhon-kothay-jabe

মুক্তি পেল নাদের চৌধুরীর মেয়েটি এখন কোথায় যাবে

মিডিযা খবর:- আজ ১০ মার্চ মুক্তি পেয়েছে নাদের চৌধুরী পরিচালিত ছবি ‘মেয়েটি এখন কোথায় যাবে’। …

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares