Home » প্রোফাইল » নতুন ধারাবাহিক নিয়ে শিল্পী সরকার অপু
shipi-sarker-apu

নতুন ধারাবাহিক নিয়ে শিল্পী সরকার অপু

Share Button

মিডিয়া খবর:-

দীর্ঘ ছয় বছর পর শিল্পী সরকার অপু নতুন কোনো ধারাবাহিক নাটক লিখেছেন। নাটকের নাম রেগে গেলেন তো হেরে গেলেন। অপুর প্রথম লেখা নাটক ছিলো ভালোবাসি সুধাইওনা কারে ভালোবাসি। এটি বিটিভিতে প্রচার হয়েছিলো। সর্বশেষ গত ঈদে দুটি নাটক রচনা করেছিলেন। কোনো ধারাবাহিক নাটক লেখা হয়ে ওঠেনি। তিনি সর্বশেষ ছয় বছর আগে বাংলাভিশনে প্রচারিত শেষ অধ্যায় ধারাবাহিক নাটকটি রচনা করেছিলেন। তবে একক নাটক ও টেলিফিল্ম তিনি নিয়মিতই লিখেন।

শিল্পী সরকার অপু বলেন, মনের ভালোলাগা থেকেই আসলে লেখালেখি করি। অভিনয়ে আগের চেয়ে এখন একটু নিয়মিতই বলা চলে। তাই লেখালেখির সময় খুব বেশি পাই না। তবে কিছুদিন আগে চাপ কম থাকায় নতুন ধারাবাহিকটি লিখেছি। আশাকরি দর্শকের ভালোলাগবে।

নাটক রেগে গেলেন তো হেরে গেলেন নির্দেশনা দিয়েছেন নরেশ ভুঁইয়া। এরইমধ্যে তেরো পর্বের শুটিং সম্পন্ন করেছেন তিনি। তার সব নাটকই তার স্বামী নরেশ ভুঁইয়া নির্দেশনা দিলেও এখন থেকে তিনি অন্যান্য নির্মাতাদের স্ক্রিপ্ট দিবেন।  

নেত্রকোনার পাটপট্টির মালনী রোডের মেয়ে অভিনেত্রী ও নাট্যকার শিল্পী সরকার অপু। গতকাল সকাল ৭টায় শাহজালাল বাসে চড়ে মা পারুল সরকারকে দেখতে গেলেন। কাজের বিরতিতে মাকে দেখতে একাই গেলেন নেত্রকোনা। ফিরবেন দু-একদিনের মধ্যেই। তবে যাওয়ার আগে শেষ করেছেন তার লেখা নতুন ধারাবাহিক নাটক রেগে গেলেন তো হেরে গেলেন এর কাজ। 

Check Also

misha sawdagor

মিশা সওদাগর লড়বেন সভাপতি পদে

মিডিয়া খবর:- ২০১৭ সালের ফেব্রুয়ারিতে শেষ হয়ে যাবে বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচিত বর্তমান কমিটির দায়িত্ব। …

কলিম শরাফী

কলিম শরাফী রবীন্দ্রসংগীতের এক অনন্য জাদুকর

মিডিয়া খবর :- কলিম শরাফী। রবীন্দ্রসংগীতের এক অনন্য জাদুকর। ছিলেন ব্যতিক্রমী বৈশিষ্ট্যসমৃদ্ধ কণ্ঠের অধিকারী। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares