Home » টিভি নাটক » দিতির নির্দেশনায় একসঙ্গে অপূর্ব নওশীন
sobar-upore-ma

দিতির নির্দেশনায় একসঙ্গে অপূর্ব নওশীন

Share Button

মিডিয়া খবর:-

এবারই প্রথম একসঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও অভিনেত্রী নওশীন। তবে এর আগে অপূর্ব ও নওশীন একসঙ্গে বেশকিছু নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন। তবে এই প্রথম নওশীন চিত্রনায়িকা ও নির্মাতা পারভীন সুলতানা দিতির নির্দেশনায় নির্দেশনায় অভিনয় করেছেন।

রুম্মান রশীদ খানের রচনায় এ নাটকের নাম সবার ওপরে মা। নাটকে দিতি নিজেও অভিনয় করেছেন। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত সবার ওপরে মা নাটকটি আসছে মা দিবসে চ্যানেল আইতে প্রচারের লক্ষ্যে নির্মিত হয়েছে। গত রোববার রাজধানীর গুলশানে দিতির নিজের বাড়িতে শুটিং সম্পন্ন হয়েছে।

নতুন নাটক নির্মাণ প্রসঙ্গে পারভীন সুলতানা দিতি বলেন, বিশেষ বিশেষ দিবস উপলক্ষেই শুধু নাটক নির্মাণ করার চেষ্টা করি। তবে অন্যান্য দিবসগুলোতে নাটক নির্মাণ না করলেও এখন প্রায় প্রতিবছরই মা দিবসে আমার একটি নাটক অন্তত থাকে দর্শকের জন্য। নওশীন আমার নির্দেশনায় প্রথম কাজ করেছে। চরিত্রানুযায়ী নওশীন খুব ভালো অভিনয় করেছে। অপূর্বও ঠিক তাই।

অপূর্ব বলেন, ছয় বছর পর দিতি আপার নির্দেশনায় কাজ করলাম। মনেই হয়নি মাঝে এতোটা সময় গ্যাপ ছিল। কারণ তার সঙ্গে সহশিল্পী হিসেবে আরও বেশকিছু কাজ করেছি। দিতি আপা শিল্পী হিসেবে আমার ভীষণ পছন্দের।

নওশীন বলেন, খুব ভালো লেগেছে দিতি আপার নির্দেশনায় কাজ করতে। শিল্পী পরিচালকের নির্দেশনায় কাজ করার সুবিধা এখানেই যে কাজে অনেক আরাম পাওয়া যায়। দিতির আপার সঙ্গে আমার প্রথম কাজ হলেও খুব ভালো একটি কাজ হয়েছে।

এদিকে দিতি শেষ করেছেন এফ আই মানিক পরিচালিত দুই পৃথিবী চলচ্চিত্রের কাজ। অন্যদিকে অপূর্ব এই সময়ে এসে বেশ কিছু ধারাবাহিক নাটকে কাজ করছেন। অন্যদিকে নওশীন এই মুহূর্তে চলচ্চিত্রে নিয়মিত কাজ করার প্রবল আগ্রহ প্রকাশ করেছেন। মানসিকভাবে তিনি যেমন এখন চলচ্চিত্রে কাজ করার জন্য প্রস্তুত। পাশাপাশি নতুন ধারাবািহকেও কাজ করতে চান তিনি।

Check Also

marumos-story

এনটিভিতে বাংলায় ভাষান্তরিত জাপানি ধারাবাহিক

মিডিয়া খবর :- বাংলাদেশ ও জাপানের মধ্যে সাংস্কৃতিক বন্ধন আরো দৃঢ় করতে ঢাকাস্থ জাপানি দূতাবাসের …

nil-josna

শনিবার থেকে বিটিভিতে নীল জোছনা

মিডিয়া খবর :- আজ ২৪ ডিসেম্বর শনিবার সন্ধ্যা ৭টা থেকে বাংলাদেশ টেলিভিশনে দেখা যাবে কথাসাহিত্যিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares