Home » টিভি নাটক » সার্কাস দলে মোশাররফ-মৌটুসী
mosarrof-moutushi

সার্কাস দলে মোশাররফ-মৌটুসী

Share Button

মিডিয়া খবর:-

সার্কাস দলের পারফরমার মোশাররফ করিম ও মৌটুসী বিশ্বাস। মাসুদ সেজান পরিচালিত ‘চলিতেছে সার্কাস’ নামের এ ধারাবাহিক নাটকে প্রধান অভিনেতা হিসেবে অভিনয় করেছেন তারা।
ফেব্রুয়ারি মাসের শেষের দিকে বাংলাভিশনে প্রচার শুরু হয় নাটকটি। প্রতি সপ্তাহে রবি ও সোমবার রাত ৯টা ৫ মিনিটে প্রচারিত হয় নাটকটি। এর মধ্যেই আট পর্ব প্রচারিত হয়েছে। মাসুদ সেজানের আর দশটা নাটকের মতো এ নাটকটিও দর্শক ভালোভাবে নিয়েছে।
এ নিয়ে মাসুদ সেজান বলেন, ‌এর আগে আমার পরিচালনায় রেড সিগনাল ও লং মার্চ ধারাবাহিক দুটি বেশ দর্শকপ্রিয়তা পায়। এরপর এই নাটকটি বানিয়েছি। আগের দুটোর চেয়েও এটার রেসপন্স ভালো পাচ্ছি।’ তিনি আরও বলেন, ‘আমাদের চারপাশে বাস্তবেই চলছে নানা ধরনের সার্কাস। অামরা সেগুলো দেখার পাশাপাশি নিজেদের অজান্তেই সঙ সেজে ঢুকে যাচ্ছি সার্কাসের ভেতরে । পরিবার ও তার আশপাশের মানুষের সামাজিক, রাজনৈতিক ও ব্যক্তিজীবনের অদ্ভুত সব প্রবণতাগুলো এই নাটকে তুলে ধরার চেষ্টা করেছি।’
এ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ড. ইনামুল হক, মোশাররফ করিম, মৌটুসী বিশ্বাস, রিফাত চৌধুরী, শামীমা নাজনীন, আব্দুল্লাহ রানা, মুনিরা মিঠু, সাজ্জাদ রেজা, রোবেনা রেজা জুঁই, তারিক স্বপন, জয়রাজ, স্নিগ্ধা মুমিনসহ অনেকে। 

Check Also

urmila

ভিন্ন ধাঁচের গল্পের নাটক গেস্ট রুম

মিডিয়া খবর:- আকাশ রঞ্জনের রচনায় ও পার্থিব মামুনের পরিচালনায়  ‘গেস্ট রুম’  নাটকে অভিনয় করলেন ঊর্মিলা শ্রাবন্তী কর …

faria-sahrin-irfan-sazzad

ফারিয়ার বাকরখানি প্রেম

মিডিয়া খবর:- ফারিয়া শাহরিন অভিনয় ছেড়ে গত বছরের শুরুর দিকে দুই বছরের জন্য মিডিয়া মার্কেটিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares