Home » নিউজ » মাথা উঁচু করে দেশে ফিরল টাইগাররা
bangladesh-team

মাথা উঁচু করে দেশে ফিরল টাইগাররা

Share Button

মিডিয়া খবর:-

বিশ্বকাপ অভিযান শেষে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। বিশ্বকাপের কোয়ার্টার-ফাইনাল থেকে বিদায় নেয়া মাশরাফি বিন মুর্তজাদের গতকাল রোববার রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফুল দিয়ে বরণ করে নেন বিসিবির পরিচালক, কর্মকর্তাসহ হাজারো ক্রিকেটভক্ত। বিমানবন্দরের অভ্যন্তরে ফুল আর মিষ্টি দিয়ে বীর ক্রিকেটারদের উষ্ণ অভ্যর্থনা জানান বিসিবির পরিচালকরা।

পরে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসের উপস্থিতিতে তাৎক্ষণিক এক সংবাদ সম্মেলনে বিশ্বকাপে বাংলাদেশের নানা দিক তুলে ধরেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এসময় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে টাইগার দলপতি বলেন, আমরা নিজেদের সেরাটা দিয়ে খেলেছি। যখন যে ম্যাচে জয় পাওয়া দরকার ছিল আমরা পেয়েছি। আপনারা জানেন, ২০১৪ সালে আমাদের সময়টা ভালো যায়নি। এমনকি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচেও আমরা দুটি ম্যাচে হেরেছিলাম। তিনি আরো যোগ করেন, আমরা আল্লাহর রহমতে বিশ্বমঞ্চে ভালো খেলেছি। তবে এ খেলাটা আমরা যদি ধরে রাখি তবে দলটি আরো বেশ এগিয়ে যাবে বলে আশা করি। টাইগার দলপতি আরও বলেন, এ আসরে মাহমুদুল্লাহ রিয়াদ অসাধারণ খেলেছে। মুশফিক ভালো খেলেছে। আর বোলিংয়ে তাসকিন অসাধারণ বোলিং করেছে। রুবেল হোসেন, সাবি্বর আহমেদ ভালো করেছে।

ভারতের বিপক্ষে হেরে যাওয়া ম্যাচ প্রসঙ্গে মাশরাফি বলেন, আপনারা সবাই দেখেছেন সে ম্যাচে কি ঘটেছে। আমি নিজেও বিশ্বাস করি সে ম্যাচের ওই পয়েন্টগুলো আমাদের পক্ষে থাকলে অবশ্যই আমরা জয় নিয়ে সেমিফাইনালে যেতাম।

এর আগে টাইগারদের ফিরে আসার খবর পেয়ে দুপুর থেকেই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় হাজার হাজার সমর্থক ভিড় করতে থাকেন প্রিয় দলকে সংবর্ধনা জানাতে। ব্যানার, প্ল্যাকার্ড হাতে ক্রিকেটারদের প্রতি শুভেচ্ছাবার্তাসংবলিত ব্যানারে ছেয়ে যায় বিমানবন্দরের সামনের চত্বর। বিমানবন্দরের সামনে পুলিশবক্সের পাশে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে তারা বাংলাদেশ বাংলাদেশ বলে শ্লোগান দেন।

মাশরাফির নেতৃত্বে বাংলাদেশ দল দেশের মাটিতে পা রাখে গতকাল রাত পৌনে ৮টায়। দলের ক্রিকেটাররা ফিরে এলেও প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহেসহ অন্যান্য কোচিং স্টাফরা আপাতত নিজ নিজ দেশে গেছেন। দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও এনামুল হক বিজয় অবশ্য দলের সঙ্গে না এসে আগেই দেশে ফেরেন।

বিশ্বকাপের জন্য প্রায় দুই মাসের সফর শেষে গতকাল দেশে ফিরলেন ক্রিকেটাররা। বিশ্বকাপ আসরের গ্রুপ পর্বের খেলায় ইংল্যান্ড, স্কটল্যান্ড ও আফগানিস্তানকে হারানোর পাশাপাশি শক্তিশালী নিউজিল্যান্ডের সঙ্গে তুমুল প্রতিদ্বন্দ্বিতা গড়ে ক্রিকেট বিশ্বের প্রশংসা কুড়িয়েছেন মাশরাফিরা। কোয়ার্টার ফাইনালে বর্তমান চ্যাম্পিয়ন ভারতের কাছে বিতর্কিত হারের মধ্য দিয়ে বিশ্বকাপ মিশন শেষ হয়েছে মাশরাফিদের।

Check Also

Shesh chal

সজল ও তাইয়্যাবা তাহসীন জুটির শেষ চাল

মিডিয়া খবরঃ-    -: সাজেদুর রহমানঃ- মায়ের হাত ধরে নতুন বাবার সংসারে এসেছে আদনান। কয়েকমাস পরে …

tazrin gouhor

আব্বার লেখা গানের ডায়রিটা এখন আমার কাছে: তাজরিন গহর

মিডিয়া খবরঃ- ছোটবেলা থেকেই গানের সাথে ওঠাবসা। বাংলাদেশ টেলিভিশনের উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় চার নেতার সামনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares