Home » টিভি নাটক » পেট্রলবোমা ইস্যু নিয়ে তৌকীর-তারিন জুটিবদ্ধ
the-lost-memories

পেট্রলবোমা ইস্যু নিয়ে তৌকীর-তারিন জুটিবদ্ধ

Share Button

মিডিয়া খবর:-

সমসাময়িক ঘটনা নিয়ে তৌকীর আহমেদ ও তারিন জুটিবদ্ধ হয়ে টেলিফিল্ম ‘পোড়া গন্ধ শহরজুড়ে’ নিয়ে আসছেন টেলিভিশনে। এ পর্যন্ত বহু ধারাবাহিক ও একক নাটকে তারা অভিনয় করেছেন। গতকাল বন্দরনগরী চট্টগ্রামে এই টেলিফিল্মের শুটিং শেষে রাজধানীতে ফিরেছেন এ দু’জন।

অরণ্য আনোয়ারের রচনা ও পরিচালনায় টেলিফিল্মটিতে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন  তৌকীর-তারিন। পরিচালক জানান, চলমান রাজনীতির পেট্রলবোমা ইস্যু নিয়েই মূলত এই টেলিফিল্মের গল্প। এতে দেখা যাবে ব্যবসার কাজের কথা বলে স্ত্রীকে সঙ্গে নিয়েই চট্টগ্রামে যান তৌকীর পেট্রলবোমা মারতে। পেট্রলবোমা মারতে পারলে তার জীবন বদলে যাবে। কিন্তু ঘটনাক্রমে তার ছয় মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী-ই পেট্রলবোমায় মারা যান।

এতে অভিনয় প্রসঙ্গে তৌকীর আহমেদ বলেন, সমসাময়িক প্রাসঙ্গিকতা নিয়ে টেলিফিল্মটির গল্প। যেহেতু চট্টগ্রামে শুটিং করা হয়েছে তাই এতে ভিন্নতা পাওয়া যাবে। কারণ চট্টগ্রাম শহরের আলাদা সৌন্দর্য আছে। আশাকরি দর্শকের খুব ভাল লাগবে।

তারিন বলেন, গল্পটি ভাল লাগায় কষ্ট করে আমরা রাজধানীর বাইরে চট্টগ্রামে গিয়ে শুটিং করেছি। পরিচালক অরণ্য আনোয়ার জানান, খুব শিগগিরই একটি প্রেস শো’র মাধ্যমে টেলিফিল্মটির প্রচার সময় জানানো হবে।

উল্লেখ্য, তৌকীর আহমেদ ও তারিন সর্বশেষ বিটিভি’র ৫০ বছর পূর্তি উপলক্ষে মেনকা হাসানের নির্দেশনায় একটি নাটকে অভিনয় করেছিলেন। এছাড়া, তৌকীর আহমেদের নির্দেশনায় তারিন অভিনীত ‘জলপ্রপাত’ ধারাবাহিক নাটকটি বর্তমানে এটিএন বাংলায় প্রচার হচ্ছে।

Check Also

nil-josna

শনিবার থেকে বিটিভিতে নীল জোছনা

মিডিয়া খবর :- আজ ২৪ ডিসেম্বর শনিবার সন্ধ্যা ৭টা থেকে বাংলাদেশ টেলিভিশনে দেখা যাবে কথাসাহিত্যিক …

nisho-faria

নিশো-ফারিয়ার একটি তিন মাসের গল্প

মিডিয়া খবর:- মাবরুর রশিদ বান্নাহ নির্মিত নতুন নাটক ‘একটি তিন মাসের গল্প প্রচারিত হবে আগামীকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares