Home » টিভি নাটক » প্রচার শুরু হচ্ছে একজন মায়াবতীর
ekjon-mayaboti

প্রচার শুরু হচ্ছে একজন মায়াবতীর

Share Button

মিডিয়া খবর:-

আমাদের মাঝে আজও বেঁচে আছেন জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ। আমাদের মাঝে তিনি নেই আছে তার কাজ। প্রয়াত এ কথাসাহিত্যেকের ‘একজন মায়াবতী’ উপন্যাস অবলম্বনে ৬০ পর্বের ধারাবাহিক নাটক নির্মাণ করেছেন- মাজহারুল ইসলাম ও মেহের আফরোজ শাওন। একজন মায়াবতী শিরোনামের এ ধারাবাহিকটি প্রযোজনা করেছে চ্যানেল আই।

১৮ মার্চ, বুধবার এ উপলক্ষে চ্যানেল আইতে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সূচনা বক্তব্য রাখেন- চ্যানেল আই’র ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। এ সময় আরো উপস্থিত ছিলেন- নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ, রামেন্দু মজুমদার, মাজহারুল ইসলাম, মেহের আফরোজ শাওন, সৈয়দ হাসান ইমাম, রেজানুর রহমান ও সোহেল খান।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- মাহফুজ আহমেদ, সুমাইয়া শিমু, আনিসুর রহমান মিলন, ফারহানা মিলি, শহিদুজ্জামান সেলিম, হাসান ইমাম, রোজী সিদ্দিকী, মামুনুর রশিদ, সোহেল খান, আবদুল্লাহ রানা, তানভীর হোসেন প্রবাল, টুনটুনি প্রমুখ।

অতীতে দেখানো হয়নি এমন কিছু লোকেশন ও বাড়ি এ নাটকে ব্যবহার করা হয়েছে। ৬০ পর্বের এই ধারাবাহিকটি ২২ মার্চ থেকে চ্যানেল আইতে সপ্তাহের রোববার ও সোমবার রাত ৯টা ৩৫ মিনিটে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

Check Also

boishaki

তিনটি ধারাবাহিক নাটক নিয়ে আসছে বৈশাখী

মিডিয়া খবর:- বেসরকারি টেলিভিশন বৈশাখী নিয়ে আসছে নতুন তিনটি ধারাবাহিক নাটক। কমেডি ধাঁচের নাটক ‘কমেডি …

tisha

নুসরাত ইমরোজ তিশার রূপকথার রাজপুত্র

মিডিয়া খবর :- দরিদ্র পরিবারের সন্তান রূপা। তার পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি সে। ঘরে অসুস্থ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares