Home » টিভি নাটক » পরীমনির নতুন ধারাবাহিক নাটক
porimoni

পরীমনির নতুন ধারাবাহিক নাটক

Share Button

মিডিয়া খবর:-

পরীমনি বর্তমানে ঢাকাই ছবির সবচেয়ে ব্যস্ত তারকার নাম। এ পর্যন্ত তার একটি ছবি মুক্তি পেলেও আলোচনার শীর্ষে তার অবস্থান। সম্প্রতি মুক্তি পেয়েছে তার একমাত্র ছবি ‘ভালোবাসা সীমাহীন’। তবে মুক্তির অপেক্ষায়, শুটিং চলছে, নির্মিতব্য এবং পরিকল্পনায় আছে- এমন আরও প্রায় ৩০টি ছবির সঙ্গে জড়িয়ে আছে তার নাম। অভিনেত্রী হিসেবে তিনি যাত্রা শুরু করেছিলেন ছোট পর্দায়। দীর্ঘদিন পরে আবারও নতুন ধারাবাহিক নাটকে দর্শকের সামনে আসছেন পরীমনি।

নির্মাতা বি ইউ শুভর নতুন ধারাবাহিক নাটকের মাধ্যমেই টেলিভিশন নাটকে ফিরছেন হালের জনপ্রিয় এই নায়িকা। মেহেদী হাসান জনির লেখা নাটকটি নাম ‘এক্সক্লুসিভ এক্সট্রা ব্যাচেলর’। মেসবাড়ীর নানা ঘটন অঘটনকে নিয়ে নির্মিত এ নাটকটি শীঘ্রই সম্প্রচার শুরু হবে আরটিভির পর্দায়।

নির্মাতা জানান, পরীমনি ৪০ পর্ব পর্যন্ত শুটিং সম্পন্ন করেছেন। নাটকে আরও একজন নবাগত নায়িকা অভিনয় করবেন। ‘কার্তুজ’ খ্যাত রিক্তা নাটকের গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন।

এছাড়াও মোশাররফ করিম, নিশো, আরফান, সামিয়া, নাঈম, এম এস জনি, অপূর্ব, মনিরা মিঠুর মত তারকা অভিনয়শিল্পীদের দেখা যাবে ‘এক্সক্লুসিভ এক্সট্রা ব্যাচেলর’ ধারাবাহিকে।

একটি মেস বাড়ীতে ভাড়া থাকে কয়েকজন ব্যাচেলর যুবক। মেসের আল্ট্রা মডার্ন বুয়ার অত্যাচারে অতিষ্ট সকলে। বাড়ীর মালিকের মেয়ের সঙ্গেই একজন মেস সদস্যর গড়ে ওঠে মিষ্টি মধুর সম্পর্ক। একদিন সেই বাড়ীতেই স্বামী সুমন পাটোয়ারীকে নিয়ে ভাড়াটে হিসেবে আসে পরীমনি। মেসের সকল যুবকদের মনোযোগ চলে যায় তার দিকে। স্বামীর আড়ালে পরীর দৃষ্টি আকর্ষণ করতে ব্যস্ত সবাই। সবার একটাই দূঃখ, এমন সুন্দর একটা মেয়ে ইয়া মোটা এক লোকের সংসার করছে কি করে?

পরীমনিকে ‘সেকেন্ড ইনিংস’ নামের একটি ধারাবাহিক নাটকে সর্বশেষ দেখা যায়। এছাড়া ঈদের বিশেষ ধারাবাহিক নাটক এবং খন্ড নাটকেও অভিনয় করেছেন তিনি।

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares