Home » ইভেন্ট » ইন্টার স্কুল রক ফেস্ট মন মাতাল
inter-school-rock-festival

ইন্টার স্কুল রক ফেস্ট মন মাতাল

Share Button

মিডিয়া খবর :-

দর্শক-শ্রোতাদের মন জয় করল ইন্টার স্কুল রক ফেস্ট। উত্তরার এপিবিএন মাঠে শুক্রবার ঢাকার  ইংলিশ মিডিয়াম স্কুলগুলোর শিক্ষার্থীদের নিয়ে ক্রিয়েটিভ ডেন-এর আয়োজনে দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হল ‘ইন্টার স্কুল রক ফেস্টিভাল-২০১৫’।

 বিকেল ৪টায় য ফলা ব্যান্ডের নজরুল সঙ্গীত গাওয়ার মধ্য দিয়ে উৎসব শুরু হয় আর অনুষ্ঠান শেষ হয় শূন্য ব্যান্ডের পারফরম্যান্সে।

 সেন্ট যোসেফ, স্কলাস্টিকা, ডিপিএস এসটিএস ও দ্য আগা খান স্কুলের শিক্ষার্থীরা এতে ব্যান্ড গান পরিবেশন করে। অনুষ্ঠানের শুরু থেকে শেষ পর্যন্ত দর্শক-শ্রোতারা ছিলেন উচ্ছ্বসিত।  স্কুলের আরজে প্রত্যয়ের উপস্থাপনায় জমজমাট ছিল এ আয়োজন। 

আয়োজক প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, প্রাথমিক বাছাইয়ে ১০টি স্কুল অংশ নেয়। পরে সেখান থেকে বাছাই করে চারটি স্কুলকে নিয়ে এ উৎসব অনুষ্ঠিত হল।

অনুষ্ঠানটির অনলাইন মিডিয়া পার্টনার ছিল দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকম। এ ছাড়া দৈনিক আমাদের সময়, বাংলাদেশ টুডে ও এবিসি রেডিও মিডিয়া পার্টনার ছিল। ফটোগ্রাফি পার্টনার এক্সপোজার, পিআর পার্টনার স্যান্ডউইচ মিডিয়া, বেভারেজ পার্টনার পেপসি। অনুষ্ঠানটিতে স্পন্সর করেছে প্যারামাউন্ট গ্রুপ ও নীলকণ্ঠ বুটিক। সার্বিক সহযোতিতায় ছিল ফুটস্টেপস।

Check Also

khilkhil kazia

খিলখিল কাজীর আবৃত্তি ও সঙ্গীতসন্ধ্যা আজ

মিডিয়া খবর :- ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্র (আইজিসিসি) আজ শুক্রবার কাজী নজরুল ইসলামের ১১৭তম জন্মজয়ন্তী …

ganmela

সংগীতশিল্পী সোসাইটির সংগীতমেলা ২০১৬

মিডিয়া খবর:- আজ ২৩ এপ্রিল বাংলাদেশ শিল্পকলা একাডেমি মাঠে সম্মিলিত সংগীতশিল্পী সোসাইটির উদ্যোগে শুরু হচ্ছে ‘সংগীতমেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares