Home » নিউজ » সমগ্র ঢাকায় ফুড মার্টের কাজ শুরু

সমগ্র ঢাকায় ফুড মার্টের কাজ শুরু

Share Button

মিডিয়া খবর:-

ভোজন রসিক বাঙালীর রসনা বিলাসে এগিয়ে এসেছে ‘ফুড মার্ট। মার্চের শুরু থেকে পুরো রাজধানী জুড়ে ই-কমার্স প্রতিষ্ঠান ‘ফুড মার্ট’র কার্যক্রম শুরু হয়েছে। এখন থেকে সমগ্র ঢাকার ভোজন রসিকরা রাজধানীর জনপ্রিয় রেন্টুরেন্টের খাবার অনলাইনে ফুড মার্টের মাধ্যমে অর্ডার করতে পারবে।

ফুড মার্টের মাধ্যমে খাবার অর্ডার দিলে ডেলিভারী চার্জ ফ্রি। ফুড মার্টের ক্যাশ অন ডেলিভারী ছাড়াও রয়েছে অনলাইন পেমেন্ট করার সুবিধা। বিশ্বের যেকোন দেশ থেকে পেমেন্ট করা যায় অনায়াসে।

ফুড মার্টের ব্যবস্থাপনা পরিচালক মোবারক হোসেন বলেন, গত বছরের নভেম্বর মাসে দেশিয় প্রতিষ্ঠান ফুড মার্টের কার্যক্রম শুরু হয়। প্রথমত আমরা রাজধানীর নির্দিষ্ট কিছু এলাকাতে আসতে সক্ষম হই, গ্রাহকদের চাহিদা পূরণের লক্ষে এ মাসে পুরো রাজধানীতে আমাদের কার্যক্রম শুরু হয়। অনলাইনের মাধ্যমে খাবারের চাহিদার কথা জানালে এক ঘণ্টার মধ্যে গ্রাহকদের কাছে খাবার পৌঁছে দিচ্ছে ফুড মার্টের কর্মীরা।

মোবারক হোসেন আরও বলেন, অনলাইনের মাধ্যমে ঘরে বসে অর্ডার করতে পারবেন, রাজধানীর জনপ্রিয় রেস্টুরেন্টের প্রিয় খাবার। রাজধানীর ৩২০টি নামীদামি রেস্টুরেন্ট আমাদের সঙ্গে কাজ করছে।সমগ্র ঢাকায় ‘ফুড মার্ট’

ফুড মার্ট সর্ম্পকে বিস্তারিত তথ্য ও অর্ডার দেয়ার নিয়মকানুন জানতে  www.foodmart.com.bd এ সাইটে যেতে পারেন অথবা ফেসবুক পেজে যুক্ত থাকতে পারেন (www.facebook.com/foodmartofficial)। ঘরে বসেই পছন্দের রেস্টুরেন্ট থেকে পছন্দের খাবার অর্ডার দেয়ার সঙ্গে সঙ্গেই ফুড মার্টের পক্ষ থেকে দেয়া হবে এসএমএস ও ডেলিভারির সময়।

যোগাযোগ: অঞ্জন চন্দ্র দেব,জনসংযোগ কর্মকর্তা,জিনাইয়া ফুড মার্ট। মোবাইল: ০১৮৪১২৫৩২৫৭, ০১৯১৪৫৩৯০৯৪। ইমেইল: news@foodmart.com.bd 

Check Also

জাজের ‘বেপ‌রোয়া’ ছবির শু‌টিং বন্ধ

মিডিয়া খবর :- ওয়ার্ক পারমিট না থাকায় ছবির শুটিং না করেই ফিরে যেতে হয়েছে ভারতীয় …

চিত্রায় নৌকাবাইচ

মিডিয়া খবর :- সুলতান বেঁচে থাকতেও তার জন্মদিন উপলক্ষে চিত্রা নদীতে চলতো নৌকাবাইচ। প্রায় ২৭ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares