Home » অনুষ্ঠান » গহীনের গান শততম পর্বের গৌরবে
gihiner-gan

গহীনের গান শততম পর্বের গৌরবে

Share Button

মিডিয়া খবর:-dilruba-khan

শনিবার রাত ১১টায় প্রচার হবে এস এ টিভির জনপ্রিয় সরাসরি সঙ্গীত বিষয়ক অনুষ্ঠান ‘গহীনের গান’। এ দিনে এসএটিভিতে বসবে অসংখ্য তারার মেলা। বিগত দিনে যারা  গহীনের গানে অংশগ্রহন করেছেন তাদের অনেকেই শুভেচ্ছা জানাতে হাজির হবেন সরাসরি এ অনুষ্ঠানে। জানাবেন তাদের শুভেচ্ছা আর গাইবেন গান।

অনুষ্ঠানের প্রযোজক কামরুজ্জামান রঞ্জু জানান অনুষ্ঠানটি প্রতি শনিবার রাত ১১টায় প্রচারিত হওয়া এ অনুষ্ঠানটি ২৬ জানুয়ারি ২০১৩ তারিখ হতে সম্প্রচার শুরু হয় এবং তারই ধারাবাহিকতায় robi-chowdhury১৪ মার্চ ২০১৫ তারিখ শনিবার ‘গহীনের গান’ অনুষ্ঠানটির ১০০ তম পর্ব প্রচার হবে।  শনিবার ‘গহীনের গান’ অনুষ্ঠানটির ১০০ তম পর্বটি আয়োজন করা হয়েছে একটু ভিন্নভাবে। যেখানে ‘গহীনের গানে’র শুরুতে অংশগ্রহণ করা কিছু সঙ্গীতশিল্পী তাদের মতামত প্রদান করবেন এবং এর পাশাপাশি তাদের পরিবেশনায় দুই একটি গান দর্শক উপভোগ করতে পারবেন।

কামরুজ্জামান রঞ্জু আরও জানান ‘গহীনের গান’ অনুষ্ঠানটি সবসময়ই বিশেষ কিছু দিনকে উল্লেখ করে বিশেষ গুনী মানুষদেরকে শ্রদ্ধার সাথে স্মরণ করে এবং এ উপলক্ষে বিশেষ ভাবে আয়োজন করা হয়। এই বিশেষ আয়োজনে শ্রদ্ধার সাথে স্মরণ করা হয় bari-siddikiকিংবদন্তীতুল্য বিশেষ কিছু মানুষকে। এর মধ্যে ফিরোজা বেগম, প্রয়াত চিত্র নায়ক সালমান শাহ, খান আতাউর রহমান, সুচিত্রা সেন, কিশোর কুমার, আব্দুল আলিম, মোহাম্মদ আলী সিদ্দিকী উল্লেখযোগ্য।

গহীনের গান অনুষ্ঠানের সহকারী প্রযোজক মণি পাহাড়ী বলেন যে ‘গহীনের গান’ অনুষ্ঠানটির মঞ্চে শুরু থেকে এখন পর্যন্ত অনেক গুনী শিল্পীর পদাচারণ ঘটেছে যার মধ্যে রয়েছেন সামিনা চৌধুরী, বারী সিদ্দিকী, লাকী আখন্দ, সুবীর নন্দী, ফরিদা পারভিন, মমতাজ, কিরণ চন্দ্র রায়, চন্দনা মজুমদার, দিলরুবা খান, শাহিন সামাদ, ফেরদৌস আরা, আসিফ আকবর, ন্যান্সি, রবী চৌধুরী, দিনাত জাহান মুন্নি, কনা, শাহনাজ বেলী, ফকির শাহবুদ্দিন, ডলি সায়ন্তনী, আগুন, আখিঁ আলমগীর, পারভেজ, সালমা, নিশিতা বড়ুয়া, বাপ্পা মজুমদার ও এলিটা, ইবরার টিপু, বালাম, কৃষ্ণকলি, বাদশা বুলবুল,অনুপমা মুক্তি,পড়শি, হৃদয় খান, আলম আরা মিনু, নাশিদ কামাল,তারভীর আলম সজীব, প্রিয়াঙ্কা গোপ, সেলিম চৌধুরী, ইমরান ও নির্ঝর। এছাড়া বাংলাদেশী আইডলের আরিফ,মন্টি, বৃষ্টি ও নন্দিতা উল্লেখযোগ্য।  এছাড়া দেশের সীমানা পেরিয়ে প্রতিবেশী রাষ্ট্র ভারতের স্বনামধন্য অনেক সঙ্গীতশিল্পীও এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন।

গহীনের গান এর ১০০তম পর্বের ভাবনা

এস এ টিভি তে সরাসরি সঙ্গীতানুষ্ঠান ’গহীনের গান’ এর ১০০তম পর্ব উদযাপিত হতে যাচ্ছে ১৪ মার্চ ২০১৫ তারিখ, শুক্রবারে রাত ১১টা থেকে রাত ২ টা পর্যন্ত। বিভিন্ন প্রজন্মের ৩২জন খ্যাতিমান শিল্পীর অংশগ্রহনে অনুষ্ঠানটিকে ৫ টি ভাগে ভাগ করা হয়েছে। প্রতিটি ভাগে একই সাথে কয়েকজন শিল্পী মঞ্চে থাকবেন। তারা নিজেদের মধ্যে আড্ডা দেবেন, দর্শকের সাথে কথা বলবেন এবং অনুরোধে গান করবেন।

শুক্রবারে যারা থাকছেন তাঁরা হলেন- সুবীর নন্দী, দিলরুবা খান, ফেরদৌস আরা, ইন্দ্রমোহন রাজবংশী, সেলিম চৌধুরী, বাদশা বুলবুল, আলম আরা মিনু, দিনাত জাহান মুন্নী, আসিফ আকবর, চন্দনা মজুমদার, ডলি সায়ন্তনী, শফি মন্ডল, তানভীর আলম সজীব, তপন চৌধুরী, শফিউল আলম রাজা, রিজিয়া পারভীন, আাঁখি আলমগীর, অনুপমা মুক্তি, বালাম, পলাশ, মৌটুসী, পারভেজ, ইবরার টিপু, দিঠি আনোয়ার, প্রিয়াংকা গোপ, আব্দুল লতিফ শাহ্, সন্দীপন, কিশোর, লিজা, আরিফ, নন্দিতা।

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালন করবেন হাসান আবিদুর রেজা জুয়েল, পূজা সেনগুপ্ত এবং ফুয়াদ।

 

 

Check Also

ittadi-chandpur

ইত্যাদি দিনাজপুরে

মিডিয়া খবর:- এবার দিনাজপুরে ধারণ হচ্ছে বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। দিনাজপুরের কুঠিবাড়ী বিজিবির …

jagroto ahonker

বিজয় দিবসে বৈশাখী টেলিভিশনে জাগ্রত অহংকার

মিডিয়া খবর:- ১৬ই ডিসেম্বর অনেক ত্যাগ তিতিক্ষার বিনিময়ে আমাদের দেশের মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বিজয় অর্জিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares