Home » সঙ্গীত » সঙ্গীতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন যারা
runa-sabina

সঙ্গীতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন যারা

Share Button

মিডিয়া খবর:-

চলচ্চিত্র শিল্পে গৌরবোজ্জ্বল ও অসাধারণ অবদানের স্বীকৃতিস্বরূপ চলচ্চিত্রের বিভিন্ন ক্ষেত্রে বিশিষ্ট শিল্পী ও কলাকুশলীদের প্রতিবছর জাতীয় চলচ্চিত্র পুরস্কার দেওয়া হয়। ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৩’ ঘোষণা করেছে সরকার। তথ্য মন্ত্রণালয় থেকে মঙ্গলবার এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

এতে সেরা গায়িকা হিসেবে পুরস্কার পাচ্ছেন রুনা লায়লা ও সাবিনা ইয়াসমীন। দেবদাস ছবির গানের জন্য তারা পাচ্ছেন এ পুরস্কার। অন্যদিকে পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী চলচ্চিত্রের ‘আমি নিঃস্ব হয়ে যাব’ গানটির জন্য সেরা গায়কের পুরস্কার পাচ্ছেন চন্দন সিনহা।

পুরস্কার পাওয়ার অনুভূতি জানিয়ে চন্দন সিনহা বলেন, ‘এটা খুবই আনন্দের খবর। এ পুরস্কার সামনের দিনগুলোতে আরও নতুন কিছু করার ক্ষেত্রে প্রেরণা যোগাবে।’

একই গানের জন্য শ্রেষ্ঠ সুরকার কৌশিক হোসেন তাপস ও সেরা গীতিকার কবির বকুল। শ্রেষ্ঠ সঙ্গীত পরিচালক এ কে আজাদ পুরস্কার পাচ্ছেন মৃত্তিকা মায়া চলচ্চিত্রের জন্য। শওকত আলী ইমন পুরস্কার পাচ্ছেন পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী চলচ্চিত্রের জন্য।

Check Also

chowdhury jarafullah

জাহিদ হাসান-জাফরউল্লাহ শরাফতের মিউজিক ভিডিও

মিডিয়া খবর:- পহেলা জানুয়ারী ইউটিউবে মুক্তি দেয়া হয়েছে জাহিদ হাসান ও ধারাভাষ্যকর জাফরউল্লাহ শরাফতের মিউজিক …

oishi-ashik

ঐশী ও আশিক গাইবেন আজ

মিডিয়া খবর:- জনপ্রিয় কন্ঠশিল্পী ঐশী ও আশিক সরাসরি গাইবেন বৈশাখী টেলিভিশনে। ৬ জানুয়ারি শুক্রবার রাত ১১টায় বৈশাখী টেলিভিশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares