Home » চলচ্চিত্র » সিমলার নিষিদ্ধ প্রেমের গল্প
simla

সিমলার নিষিদ্ধ প্রেমের গল্প

Share Button

মিডিয়া খবর:-

simlaসিমরার নিষিদ্ধ প্রেমের গল্প সিনেমার শুটিং চলতি মাসের শেষের দিকে শেষ হচ্ছে। যদিও আরো আগে শেষ হওয়ার কথা ছিল এ সিনেমার শুটিংয়ের কাজ। রাজনৈতিক অস্থিরতার কারণে ‍সিনেমাটির শুটিং থেমে ছিল বলে জানিয়েছে এ চলচ্চিত্রের পরিচালক রুবেল আনুশ। ১৬ মার্চ থেকে শেষ লটের কাজ শুরু করেবেন নির্মাতা আনুশ। শেষ লটে দুটি গান ও কয়েকটির দৃশ্যের কাজ রয়েছে।

এ প্রসঙ্গে নির্মাতা রুবেল আনুশ বলেন, ‘সিনেমাটির কাজ আরো আগে শেষ হওয়ার কথা, রাজনৈতিক অস্থিরতার কারণে আমরা এখনো শুটিংয়ের কাজ শেষ করতে পারিনি। চলতি মাসের ১৬ তারিখ থেকে শেষ লটের শুটিং শুরু করব। শেষ হবে ২৯ মার্চ। মানিকগঞ্জ ও পুরান ঢাকার বিভিন্ন লোকেশনে বাকি এ শুটিংগুলো করব।’

১৮ বছর বয়সি কলেজ পড়ুয়া এক তরুণ। কলেজ থেকে ফেরার পথে কলেজের পাশেই এক বাড়ির ছাদে প্রতিদিন ৩০ বছর বয়সি এক মহিলাকে দেখে সে। এ তরুণ ছেলেটি কলেজ যাওয়া আসার পথে প্রতিদিন দেখে মহিলাটিকে। এ মহিলাটি বিদেশ থেকে চিত্রকলার ওপর পড়াশোনা শেষ করে দেশে ফিরেছেন।

তাই তার হাতে তেমন কাজ না থাকায় এ ছাদের ওপর অলস সময় কাটান তিনি। আর এ মহিলাটির প্রেমে পড়ে কলেজ পড়ুয়া ওই তরুণ। এমন অসম প্রেমের গল্প নিয়ে এগিয়ে গেছে নিষিদ্ধ প্রেমের গল্প সিনেমার কাহিনি। সিনেমার গল্পের ৩০ বছর বয়সি মহিলার চরিত্রে অভিনয় করছেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত চিত্রনায়িকা সিমলা। কলেজ পড়ুয়া তরুণের চরিত্রে দেখা যাবে ‘ঘেটুপুত্র কমলা’ খ্যাত মামুনকে ।

গত বছর আগস্ট মাস থেকে নিষিদ্ধ প্রেমের গল্প ছবির শুটিং শুরু হয়। আশা-তিশা প্রযোজিত এ ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করছেন- কাজী হায়াত, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন।

Check Also

শাকিব খানের নেতৃত্বে নতুন সংগঠন

মিডিয়া খবর:- দেশের চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন চলচ্চিত্রশিল্পী সমিতি ওমর সানী, শিবা শানু, মৌসুমী, মিম, কাজী …

shabnoor

নতুন পরিচয়ে শাবনূর

মিডিয়া খবর:- ব্যক্তিগত সকল কাজ শেষ করে খুব শীঘ্রই ক্যামেরার সামনে দাঁড়াবেন চলচ্চিত্রের জনপ্রিয় মুখ শাবনূর। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares