Home » চলচ্চিত্র » এক জবানের জমিদার হুমায়ূন ফরিদী
humayun faridi

এক জবানের জমিদার হুমায়ূন ফরিদী

Share Button

মিডিয়া খবর:-

কোটি ভক্তের হৃদয় ভেঙে ফাল্গুনের প্রথম দিনটিতে জনপ্রিয় অভিনেতা হুমায়ূন ফরিদী পৃথিবী থেকে চির বিদায় নিয়েছিলেন। তিন বছর হল বিদায় নিয়েছেন তিনি। আজও পর্দায় প্রিয় খলঅভিনেতার মুখটি খুঁজে বেড়ান হুমায়ুন ভক্তরা। আর সেইসব ভক্ত-দর্শকদের জন্য সুসংবাদ হল – আবারও পর্দায় আসছেন ফরীদি।

মৃত্যুর আগের দীর্ঘদিন চলচ্চিত্র থেকে দূরে ছিলেন এ অভিনেতা। হাতে গোনা অল্প কিছু ছবিতে অভিনয় করেছিলেন তিনি। তার অভিনীত ‘এক কাপ চা’ মুক্তি পেয়েছে গেল বছরের শেষের দিকে। জনপ্রিয় এই খলঅভিনেতাকে আবারও পর্দায় দেখতে পেয়ে দীর্ঘদিনের তৃষ্ণা মিটেছে দর্শকদের। ফের পর্দায় আসছে হুমায়ুনের নতুন ছবি ‘এক জবানের জমিদার’।

উত্তম আকাশ পরিচালিত ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন হুমায়ূন ফরীদি। ২০০৯ সালের ২৬ সেপ্টেম্বর নাজিমউদ্দিন চেয়ারম্যান অভিনীত এই চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠিত হয়ে নির্মান শেষ হলেও প্রযোজকের অনিচ্ছা এবং হুমায়ুন ফরীদির মৃত্যু ছবিটিকে অনিশ্চয়তার মধ্যে ফেলে দেয়।

সম্প্রতি পরিচালক উত্তম আকাশ নিজেই উদ্যোগ নিয়েছেন ছবিটির মুক্তির ব্যাপারে। নির্মানের সময় ছবিটির নাম রাখা হয়েছিল এক জবানের জমিদার হেরে গেলেন এইবার। নীতিবোধের কারণে জমিদারের পরাজয়ের গল্প নিয়েই ছবির কাহিনী। ৩৫ মিমি ফরম্যাটে ছবিটি নির্মিত হলেও এখন ডিজিটাল প্রজেকশনের কারণে ছবিটি ডিজিটালে মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন পরিচালক।

এ সপ্তাহেই ছবিটি সেন্সরবোর্ডে জমা দেওয়া হতে পারে। এক জবানের জমিদার ছবিতে আরও অভিনয় করেছেন আমিন খান, সিলভী, প্রবীর মিত্র প্রমুখ।

Check Also

meyeti-ekhon-kothay-jabe

মুক্তি পেল নাদের চৌধুরীর মেয়েটি এখন কোথায় যাবে

মিডিযা খবর:- আজ ১০ মার্চ মুক্তি পেয়েছে নাদের চৌধুরী পরিচালিত ছবি ‘মেয়েটি এখন কোথায় যাবে’। …

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares