Home » ইভেন্ট » নাশকতা জঙ্গিবাদের বিরুদ্ধে সম্মিলিত সাংস্কৃতিক জোটের গণ-অনশন
jote-2

নাশকতা জঙ্গিবাদের বিরুদ্ধে সম্মিলিত সাংস্কৃতিক জোটের গণ-অনশন

Share Button

মিডিয়া খবর :

আগামী ৬ মার্চ গণঅনশন পালন করল সম্মিলিত সাংস্কৃতিক জোট। জাতীয় শহীদ মিনারে কেন্দ্রীয়ভাবে এ কর্মসূচি পালিত হয়েছে।  দেশের অন্যান্য জেলাগুলোতেও একই কর্মসূচি পালন করা হয়েছে

মুক্তমনা ব্লগের প্রতিষ্ঠাতা ও লেখক ড. অভিজিৎ রায়ের হত্যাকারীদের শাস্তির দাবিতে এবং নাশকতা- জঙ্গিবাদের বিরুদ্ধে সম্মিলিত সাংষ্কৃতিক জোটের গণ-অনশন চলল শহীদ মিনারে। সংষ্কৃতি কর্মীরা ধ্বংস ও নাশকতার বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার প্রত্যয়ে গণঅনশন কর্মসূচি পালন চলবে সকাল ১১টা থেকে বিকাল ৪টা পর্য ন্ত।

কর্মসূচির শুরুতেই সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস বলেন, “সাংস্কৃতিক কর্র্মীদের গানে-কবিতায় প্রতিবাদ করে বসে থাকার আর সময় নেই। গণ অনশনের মধ্য দিয়ে আমরা তাদের বিবেককে শেষবারের নাড়া দিতে চাই। নাশকতা রুখতে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ মোর্চা গড়ে তোলার আহবান জানান তিনি।

বাংলাদেশে কারোরই এখন আর নিরপেক্ষ থাকার সুযোগ নেই বলে মন্তব্য করেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম। এ অনশনে সংহতি জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি বলেন, যেভাবেই হোক এই পশুদের প্রতিহত করতে হবে। জাতীয় দলের সাবেক ফুটবলার শেখ আসলাম সংহতি জানিয়ে বলেন, জাতির যে কোনো ক্রান্তিকালে ক্রীড়াঙ্গণের  লোকজন মানুষের পাশে দাঁড়াবে।  প্রতিবাদী গান ও কবিতা আবৃত্তিতে সাংস্কৃতিক কর্মীরা শহীদ মিনার প্রাঙ্গণ সার্বক্ষণিক মাতিয়ে রাখেন।

JOTE

Check Also

khilkhil kazia

খিলখিল কাজীর আবৃত্তি ও সঙ্গীতসন্ধ্যা আজ

মিডিয়া খবর :- ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্র (আইজিসিসি) আজ শুক্রবার কাজী নজরুল ইসলামের ১১৭তম জন্মজয়ন্তী …

ganmela

সংগীতশিল্পী সোসাইটির সংগীতমেলা ২০১৬

মিডিয়া খবর:- আজ ২৩ এপ্রিল বাংলাদেশ শিল্পকলা একাডেমি মাঠে সম্মিলিত সংগীতশিল্পী সোসাইটির উদ্যোগে শুরু হচ্ছে ‘সংগীতমেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares