Home » টিভি নাটক » অভিনেত্রী ফারজানা ছবি নতুন জীবনে
farx

অভিনেত্রী ফারজানা ছবি নতুন জীবনে

Share Button

অভিনেত্রী ফারজানা ছবি নতুন জীবনে

ঢাকা, ২২ এপ্রিল:-

অভিনেত্রী ফারজানা ছবি নতুন জীবনে প্রবেশ করবেন খুব শীঘ্রই তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন। আগামী ৯ মে শুক্রবার রাজধানীর ফ্যালকন কনভেনশন সেন্টারে ফারজানা ছবির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে এবং আগামী ৫ মে সোমবার মিরপুরের সেতারা কনভেনশন হলে ছবির গায়ে হলুদ অনুষ্ঠিত হবে। অভিনয়শিল্পী ফারজানা ছবির সঙ্গে তন্ময় সরকারের পরিচয় সেই কলেজে পড়ার সময় থেকে, এরপর দীর্ঘদিনের বন্ধুত্ব।  ছবির ভাষায়, ‘আমাদের সম্পর্কটা বন্ধুত্বের মধ্যেই সীমাবদ্ধ ছিল। উভয় পরিবার তাদের এই বন্ধুত্বকে স্থায়ী করার জন্যই দুজনের মধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা করতে যাচ্ছে।
গত বৃহস্পতিবার সন্ধ্যায় ছবি আর তন্ময়ের আক্দ হলো। মিরপুর পল্লবী হাউজিংয়ে ছবির বাবার বাসায় ঘরোয়াভাবে এই অনুষ্ঠান আয়োজন করা হয়।

তন্ময় সরকার এখন ঢাকা কর্মাস কলেজে সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত।

নতুন জীবনে শুরু করতে যাওয়া প্রসঙ্গে ফারজানা ছবি বলেন,‘তন্ময়ের সঙ্গে আমার বন্ধুত্ব বহুদিনের। তবে মূলত উভয় পরিবারের সম্মতিতে এবং সৃষ্টিকর্তার ইচ্ছেতে আমরা বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছি। জানি সংসার জীবনে পা রাখলে মেয়েদের অনেক কিছু ত্যাগ করতে হয় এবং আমার সে মানসিকতা আছে। সবার কাছে দোয়া চাইবো যেন খুব প্রশান্তির একটা জীবন হয় আমাদের।’
আপাতত বিয়ের পূর্ব প্রস্তুতি নিয়েই ব্যস্ত সময় পাড় করছেন এই অভিনেত্রী। তবে জীবনের এমন একটি সময়ে তিনি তার বাবার শূন্যতা বোধ করছেন। এ প্রসঙ্গে ছবি বলেন,‘বাবা বেঁচে থাকলে হয়তো বাবার মতো এতো খুশি আর কেউই হতেন না।

Check Also

shanti molom

আরটিভিতে আজ শা‌ন্তি মলম

মিডিয়া খবর :- দয়াল সাহা রচিত আর আই পি বিল্লাহ্ পরিচালিত নাটক শা‌ন্তি মলম আজ বৃহস্পতি বার ২৯ …

btv-52

৫৩-তে পা রাখলো বিটিভি

মিডিয়া খবর:- ৫২ বছর পেরিয়ে ৫৩-তে পা রাখলো বাংলাদেশ টেলিভিশন। দেশের একমাত্র রাষ্ট্রীয় টেলিভিশন চ্যানেল বিটিভির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares