Home » টিভি নাটক » তৃতীয়বারের মতো জুটিবদ্ধ সজল ও ফারহানা মিলি
sajal-mili

তৃতীয়বারের মতো জুটিবদ্ধ সজল ও ফারহানা মিলি

Share Button

মিডিয়া খবর:-

তৃতীয়বারের মতো জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন সজল ও ফারহানা মিলি। প্রায় চার বছর পর সজল ও মিলি জুটিবদ্ধ হয়ে কোন টেলিফিল্মে কাজ করলেন। কোরিয়ার একটি ছোটগল্পের ছায়া অবলম্বনে নির্মিত এ টেলিফিল্মের নাম ‘স্বপ্নজাল’। এর আগে তারা দু’জন ইশতিয়াক আহমেদ রুমেলের দুটি নাটকে অভিনয় করেছিলেন।

টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে সজল বলেন, গল্পে বেশ নতুনত্ব আছে। তাই কাজটি করতে খুব ভাল লেগেছে। ফারহানা মিলি বলেন,‘স্বপ্নজাল’ একটু অন্যরকম গল্প। চেষ্টা করেছি আমার সাধ্যমতো ভালভাবে অভিনয় করতে। দর্শকদেরও ভাল লাগবে।

এটি রচনা করেছেন শাহাদাত রাসএল। পরিচালনা করেছেন যৌথভাবে শাহাদাত রাসএল ও সাবিনা আনমনা। পরিচালক শাহাদাত রাসএল জানান, খুব শিগগিরই টেলিফিল্মটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

এদিকে সজল অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার দ্বিতীয় চলচ্চিত্র তন্ময় তানসেন পরিচালিত ‘রান আউট’ মুক্তির। এ চলচ্চিত্রে তার বিপরীতে আছেন মৌসুমী নাগ ও রোমানা স্বর্ণা। এছাড়া তিনি সম্প্রতি শেষ করেছেন রুমান রুনীর ‘মন পুতুলের গল্প’, নুজহাত আলভী আহমেদের ‘বালা’ ও ‘তারপর নদী’ নাটকের কাজ। অপেক্ষায় আছেন ফারহানা মিলিও তার বেশ কয়েকটি ধারাবাহিক নাটক প্রচারের। সেগুলো হলো মারুফ মিঠুর ‘তিনি আসবেন’, আলভী আহমেদের ‘শূন্য থেকে শুরু’, মাজহারুল ইসলামের ‘একজন মায়াবতী’, অরণ্য আনোয়ারের ‘দহন’ ও বাশার জর্জিসের ‘উজান গাঙ্গের নাইয়্যা সিরিজ টু’।

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares