Home » ইভেন্ট » বসুন্ধরা কনভেনশন সিটিতে বৈশাখী উৎসব
boishakhi-utsob

বসুন্ধরা কনভেনশন সিটিতে বৈশাখী উৎসব

Share Button

মিডিয়া খবর:-

বৈশাখের আনন্দকে কয়েক গুণ বাড়াতে বসুন্ধরা গ্রুপের আয়োজনে ১৩ এপ্রিল থেকে ১৬ এপ্রিল চার দিনব্যাপী অনুষ্ঠিত হবে বৈশাখী উৎসব-১৪২২। এই বৈশাখী উৎসব  বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হবে। ১ মার্চ রবিবার বেলা সাড়ে ১১টায় বসুন্ধরা সিটিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আয়োজকরা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের কোষাধাক্ষ মো. ময়নাল হোসেন চৌধুরী, বসুন্ধরা গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান এফসিএ, হেড অব মাকেটিং জসিম উদ্দীন ও ম্যানেজার (অর্থ) মনিরুল ইসলাম পলাশ প্রমুখ।

বসুন্ধরা গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান এফসিএ বলেন, ১লা বৈশাখের দিনে যারা আনন্দ করতে চান তাদের জন্য এ আয়োজন। বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের গুলনকশা, পুষ্পগুচ্ছ, রাজদর্শন ও নবরাত্রি নামে চারটি বড় হলে এ মেলা বসবে। এ মেলা অন্যান্য বৈশাখী মেলার চাইতে হবে ভিন্নরকম। তবে তা বাঙ্গালি ঐতিহ্য ও সংস্কৃতিকে ধারণ করে। শহরের ভেতরেই গ্রামের মতো খোলামেলা এ মেলা প্রাঙ্গণ হয়ে উঠবে ঢাকাবাসীর বড় আকর্ষণ। বসুন্ধরা সিটির আয়োজনে থাকবে জাতীয় ও আন্তর্জাতিকতার ছোঁয়া। মেলায় যে স্টলগুলো বসবে তাতে উপস্থাপিত হবে দেশীয় পণ্য। পাশাপাশি ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কারও স্টল থাকবে। পশ্চিম বাংলার জনপ্রিয় শিল্পীরা গান পরিবেশন করবে।

দর্শনার্থী প্রাপ্ত বয়স্কদের জন্য ২০ টাকা ও অপ্রাপ্ত বয়স্কদের জন্য ১০ টাকার টিকিট থাকবে। তবে সেই টিকিটই গণ্য হবে আকর্ষণীয় পুরস্কারের র‌্যাফেল ড্র এর টিকিট হিসেবে। চার দিনব্যাপী এ উৎসব চলবে প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮টা (প্রয়োজন বিবেচনায় রাত ৯টা) পর্যন্ত।

Check Also

khilkhil kazia

খিলখিল কাজীর আবৃত্তি ও সঙ্গীতসন্ধ্যা আজ

মিডিয়া খবর :- ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্র (আইজিসিসি) আজ শুক্রবার কাজী নজরুল ইসলামের ১১৭তম জন্মজয়ন্তী …

ganmela

সংগীতশিল্পী সোসাইটির সংগীতমেলা ২০১৬

মিডিয়া খবর:- আজ ২৩ এপ্রিল বাংলাদেশ শিল্পকলা একাডেমি মাঠে সম্মিলিত সংগীতশিল্পী সোসাইটির উদ্যোগে শুরু হচ্ছে ‘সংগীতমেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares