Home » চলচ্চিত্র » চোরাবালি’র পর আইসক্রিম
icecrime

চোরাবালি’র পর আইসক্রিম

Share Button

মিডিয়া খবর:-

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী নির্মাতা রেদওয়ান রনি এর আগে উপহার দিয়েছেন চোরাবালি। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘চোরাবালি’ সেরা অভিনেত্রী, সেরা খল অভিনেতা, সেরা সংলাপসহ মোট ৫টি বিভাগে জাতীয় পুরস্কার লাভ করে। এবার তিনি নিয়ে আসছেন তার নতুন ছায়াছবি ‘আইসক্রিম’।
ছবিতে দেখা যাবে একঝাঁক নতুন মুখ। এর আগে নানা অভিনেতা-অভিনেত্রীকে নিয়ে গুঞ্জন শোনা গেলেও রনি ভরসা রাখছেন শেষ পর্যন্ত নতুনদের উপরেই।
তিনি বলেন, ‘চোরাবালি’ ছবিটি ছিল তারকায় ভরপুর। এবার একদম নতুনদের নিয়ে নতুন কিছু করে দেখাতে চাই। ‘আইসক্রিম’ ছবিতে অভিনয় করছেন তিন নবাগত তুশি, রাজ ও উদয়। এ তিন প্রসঙ্গে রনি বলেন, ওদের তিনজনই এর আগে কোথাও অভিনয় করেননি। তিন মাস ধরে আমরা ওদের গ্রুমিং করাচ্ছি। তিনজনই দারুণ সম্ভাবনাময়। ইন্ডাস্ট্রির তুরুপের তাস হয়ে ওঠার ক্ষমতা আছে ওদের।
পরিচালক জানিয়েছেন, আগামী ৫ই মার্চ শুটিংয়ে প্রবালদ্বীপ সেন্টমার্টিন যাচ্ছে ‘আইসক্রিম’-এর পুরো দল। সেখানে টানা পাঁচ দিন চলবে ছবির শুটিং। এ সময়ের তরুণদের রোমান্টিক ঘরানার গল্প নিয়ে তৈরি হচ্ছে ছবিটি। পিং-পং এন্টারটেনমেন্ট প্রযোজিত এই ছবির শুটিং শেষ হওয়ার কথা এপ্রিলের মাঝামাঝি।
ছবির প্রযোজক শুক্লা বণিক বলেন, ছবির গল্প শুনে আবেগে আমার চোখ ভিজে গেছে। আশা করছি দর্শক অসাধারণ উপভোগ্য একটি ছবি উপহার পাবেন।
‘আইসক্রিম’-এর সব খবরা খবর প্রতিনিয়ত পাওয়া যাবে www.popcornlive.tvএ। 

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares