Home » টেলিভিশন » আইসিইউতে যমুনা টিভির ক্যামেরাপারসন রাসেল
rassel-web-6

আইসিইউতে যমুনা টিভির ক্যামেরাপারসন রাসেল

Share Button

আইসিইউতে যমুনা টিভির ক্যামেরাপারসন রাসেল

ঢাকা, ২১ এপ্রিল:-

বেসরকারি টেলিভিশন চ্যানেল যমুনা টিভির রাজশাহীর ক্যামেরাপারসন রাসেল মাহমুদকে ঢাকার অ্যাপোলো হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (‌আইসিইউ) রাখা হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে তাকে আইসিইউতে রাখা হয়।

এ ব্যাপারে চ্যানেলটির রাজশাহীর স্টাফ করেসপন্ডেন্ট সোহরাব হাসান জানান, সকাল সাড়ে ৮টার দিকে রাসেলকে আইসিইউতে রাখা হয়েছে। একদিন পর্যবেক্ষণে থাকার পর চিকিৎসার পরবর্তী কার্যক্রম গ্রহণ করা হবে বলে চিকিৎসকরা জানিয়েছেন। রাসেলের মাথায় প্রচণ্ড জখমের চিহ্ন রয়েছে। তার নাক এবং পিঠেও আঘাত করা হয়েছে।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে রোগীর স্বজনের হাতে এক ইন্টার্নি চিকিৎসক লাঞ্ছিত হওয়াকে কেন্দ্র করে সৃষ্ট ঘটনার চিত্রধারণের সময় রবিবার রাত সাড়ে ১০টার দিকে সাংবাদিকদের ওপর নির্বিচারে হামলা চালায় ইন্টার্নি চিকিৎসকরা।এ সময় চ্যানেল টোয়েন্টিফোরের ক্যামেরা ভাঙচুরসহ আট সাংবাদিককে মারধর করে আহত করা হয়। এর মধ্যে রাসেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় আনা হয়।

এছাড়াও চ্যানেল টুয়েন্টিফোরের ক্যামেরাপারসন রায়হানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে একই চ্যানেলের রিপোর্টার আবরার শাহির, দৈনিক সোনার দেশের সালাউদ্দিন, মাছরাঙ্গা টেলিভিশনের মাসুদ, ইন্ডিপেন্ডেন্ট টিভির জাফর ইকবাল লিটন ও এটিএন নিউজের রুবেলকে।

Check Also

naveed mahbub

আসছে নতুন কমেডিশো মিস্টার টুইস্ট নাভীদ মাহবুব শো

মিডিয়া খবর:- আগামী ১৭ই জানুয়ারি থেকে প্রচার শুরু হবে নতুন কমেডি শো ‘মিস্টার টুইস্ট নাভীদ …

tamim, khaled

সিজেএফবি‘র সভাপতি তামিম হাসান, সাধারণ সম্পাদক খালেদ আহমেদ

মিডিয়া খবর :- দেশের  জাতীয় দৈনিক, পাক্ষিক, ইলেক্ট্রনিক মিডিয়া এবং অনলাইন নিউজ পোর্টালের বিনোদন সম্পাদকদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares