Home » ইভেন্ট » ২৯ মার্চ শুরু হচ্ছে টেলিভিশন অনুষ্ঠান প্রযোজনা পাঠ্যধারা প্রশিক্ষণ কর্মশালা
training

২৯ মার্চ শুরু হচ্ছে টেলিভিশন অনুষ্ঠান প্রযোজনা পাঠ্যধারা প্রশিক্ষণ কর্মশালা

Share Button

মিডিয়া খবর:-

 শুরু হতে যাচ্ছে  ‘টেলিভিশন অনুষ্ঠান প্রযোজনা’ পাঠ্যধারা প্রশিক্ষন কর্মশালা। জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের আয়োজনে আগামী ২৯ মার্চ থেকে শুরু হবে ৮ সপ্তাহব্যাপী এই  প্রশিক্ষন কর্মশালা।

এই প্রশিক্ষন কোর্সে অংশগ্রহণের জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা অবশ্যই স্নাতক পাশ হতে হবে। প্রতিদিন অফিস চলাকালে জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট থেকে ২০০/-(দুইশত) টাকার বিনিময়ে নির্ধারিত আবেদনপত্র সংগ্রহ করা যাবে। আবেদনপত্রের সাথে আবেদনকারীর এক কপি সত্যায়িত রঙিন পাসপোর্ট সাইজ ছবি, স্নাতক পাশের সার্টিফিকেট সত্যায়িত কপি এবং প্রথম শ্রেণির সরকারি কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র প্রদান করতে হবে।

এছাড়াও ইনস্টিটিউটের website: www.nimc.gov.bd থেকেও আবেদন ফরম সংগ্রহ করা যাবে। আবেদেনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২২ মার্চ ২০১৫। সাক্ষাৎকার গ্রহণের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। সাক্ষাৎকারে অংশগ্রহণের জন্য আবেদনকারীদের ২৩ মার্চ ২০১৫ সকাল ১০.০০টা ইনস্টিটিউটে উপস্থিত হতে হবে। এক্ষেত্রে সাক্ষাৎকারের জন্য আবেদনকারীদের কে পৃথক কোন পত্র দেয়া হবে না।

মনোনীত প্রার্থীদের “মহাপরিচালক, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউ” এর অনুকূলে কোর্স ফি বাবদ ৮,০০০/- (আট হাজার) টাকা মাত্র পে-অর্ডার ব্যাংক ড্রাফট-এর মাধ্যমে জমা দিতে হবে।

Check Also

kuakata

কুয়াকাটায় মেগা বিচ কার্নিভ্যাল

মিডিয়া খবর :- সাগরকন্যা কুয়াকাটায় শুরু হচ্ছে ‘কুয়াকাটা মেগা বিচ কার্নিভ্যাল ২০১৭’। আর এ উপলক্ষে …

kolyan-koraiya

অভিনেতা কল্যাণ কোরাইয়া গ্রেপ্তার, জিয়া ইসলামকে গাড়ির ধাক্কা

মিডিয়া কবর :- দৈনিক প্রথম আলোর ফটোসাংবাদিক জিয়া ইসলামকে প্রাইভেটকারের ধাক্কায় গুরুতর আহত করার অভিযোগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares