Home » চলচ্চিত্র » দুই ছবির মহরত একই দিনে
Untitled-3

দুই ছবির মহরত একই দিনে

Share Button

মিডিয়া খবর:-

চলচ্চিত্রে চাঙ্গা ভাব বিরাজ করছে। একই দিনে দুই ছবির মহরতের মাধ্যমে এই সম্ভাবনা উঁকি দিয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় দুই ছবির মহরত করলেন পরিচালক সোহানুর রহমান সোহান ও শাহিন সুমন।

সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অবলা নারী (ওয়াও বেবি ওয়াও)’ ছবির মহরত হলো এফডিসির ৮ নম্বর ফ্লোরে। এটিএন বাংলার চলচ্চিত্র প্রযোজনা সংস্থা মাল্টিমিডিয়া ফিল্ম প্রোডাকশন প্রযোজিত এ ছবির মহরতে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত তথ্য সচিব ও এফডিসির ব্যবস্থাপনা পরিচালক এসএম হারুন উর রশীদ, চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার, চলচ্চিত্র শিল্পী সমিতির সিনিয়র সহ-সভাপতি নাদির খান, সাধারণ সম্পাদক অমিত হাসান ও ফিল্ম এডিটর গিল্ডের সভাপতি আবু মুসা দেবু। ধন্যবাদ জ্ঞাপন করেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। অনুষ্ঠান উপস্থাপনা করেন মাজহারুল ইসলাম। সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অবলা নারী (ওয়াও বেবি ওয়াও)’ ছবিতে অভিনয় করবেন শ্রাবণ খান, সোনিয়া, মারিয়াসহ একঝাঁক নতুন মুখ। মহরতে অন্যদের মধ্যে চিত্রনায়িকা নিপুণ উপস্থিত ছিলেন।

অপর ছবি শাহিন সুমন পরিচালিত ‘পৃথিবীতে প্রেম বলে কিছু নেই’র মহরত হলো একটি চায়নিজ রেস্টুরেন্টে। নতুন প্রযোজনা সংস্থা এসএফ ফিল্মসের ব্যানারে নির্মীয়মাণ এ ছবির সাফল্য কামনা করে বক্তব্য রাখেন প্রযোজক পরিবেশক আবদুল আলিম, অভিনেতা সাদেক বাচ্চু, নাদির খান, অমিত হাসান, পরিচালক মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক ইকবাল হোসেন জয়, সাংবাদিক দেওয়ান হাবিবুর রহমান ও মনিরুল ইসলাম। ছবির জন্য দোয়া কামনা করেন পরিচালক শাহিন সুমন, নায়ক সুমিত ও নায়িকা সানিতা। ফারুক মোল্লা প্রযোজিত এ ছবিতে আরেক নায়ক বাপ্পি চৌধুরী অভিনয় করবেন। পরিচালক শাহিন সুমন একই মহরতে তার পরবর্তী ছবির নাম ঘোষণা করেন এবং নতুন নায়িকার সঙ্গে পরিচয় করিয়ে দেন। ছবির নাম ‘মাতাল’, নায়িকার নাম অধরা খান।

Check Also

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

rawnak-hasan

রওনক হাসানের খারাপ মেয়ে ভালো মেয়ে

মিডিয়া খবর :- মঙ্গলবার থেকে নিজের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শুরু করেছেন অভিনেতা ও নির্মাতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares