Home » চলচ্চিত্র » অাসছে বিন্দুর এই তো প্রেম
bindu

অাসছে বিন্দুর এই তো প্রেম

Share Button

মিডিয়া খবর:-

অবশেষে রুপালি পর্দায় আবারও পদার্পন করছেন মডেল-অভিনেত্রী আফসান আরা বিন্দু। সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে মার্চের মাঝামাঝি সময়ে মুক্তি পাচ্ছে তার অভিনীত ‘এই তো প্রেম’। অতি সম্প্রতি ছবিটি আনকাট সেন্সরbindu-4 ছাড়পত্র পেয়েছে। বিষয়টি নিয়ে দারুণ খুশি বিন্দু।
তিনি বলেন, ‘এই ছবিটির জন্য প্রায় পাঁচ বছর ধরে অপেক্ষা করছি। মাঝে ভেবেছিলাম, ছবিটি বুঝি আর আলোর মুখ দেখবে না। কিন্তু সেন্সর ছাড়পত্র পাওয়ায় এর মুক্তির বিষয়টি অনেকটা নিশ্চিত হয়েছে।’
শাহিন কবির প্রযোজিত এই ছবিটি পরিচালনা করেছেন সোহেল আরমান। এই ছবিতে বিন্দুর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক শাকিব খান। বর্তমানে ছবিটি মুক্তির যাবতীয় প্রস্তুতি চলছে। আগামী সপ্তাহ থেকেই বিলবোর্ড, পোস্টার ও ব্যানার তৈরি শুরু হবে। এছাড়া ছবির প্রচারণায় অন্যান্য পদক্ষেপ নিচ্ছেন পরিচালক সোহেল আরমান। তিনি বলেন, ‘আশা করি, কিছুদিনের মধ্যেই দেশের অবস্থা স্বাভাবিক হবে। আপাতত মার্চের মাঝামাঝি সময়ে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।’
২০০৯ সালে ‘এই তো প্রেম’ ছবিটির শুটিং শুরু হয়েছিল। মাঝে দীর্ঘদিন এর কাজ আটকে ছিল। কিছুদিন আগে এর ডাবিংসহ যাবতীয় কাজ সম্পন্ন হয়েছে। ছবিটি প্রসঙ্গে বিন্দু জানান, মুক্তিযুদ্ধের পটভূমিতে নির্মিত এই ছবিতে দেশপ্রেমের পাশাপাশি রোমান্টিকতার বিষয়টিও তুলে ধরা হয়েছে। ছবিটির ব্যাপারে তিনি দারুণ আশাবাদী।
টানা পাঁচ বছর কাজ করা প্রসঙ্গে পরিচালক শাহিন বলেন, ‘চলচ্চিত্রের ঘটনাগুলোর সঙ্গে প্রাকৃতিক দৃশ্যের ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। তাই বিভিন্ন ঋতুতে ছবিটির শুটিং করতে হয়েছে। এ কারণেই ছবিটির কাজ শেষ হতে এত সময় লেগেছে। ‘ ছবিটির মুক্তি সম্পর্কে তিনি বলেন, “ছবিটির প্রচারণার জন্য আলাদা বাজেট রাখা হয়েছে। তাই এর প্রচারণার ক্ষেত্রে নানা রকম চমক রাখা হবে। ইতোমধ্যে এই ছবিটির ব্যাপারে দর্শকদের মধ্যে আলাদা আগ্রহ সৃষ্টি হয়েছে। তাছাড়া এই ছবিতে হাবিব ও ন্যান্সির গাওয়া, ‘আমি তোমার মনের ভেতর, একবার ঘুরে আসতে চাই’ গানটিও চলচ্চিত্রপ্রেমীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। সব মিলিয়ে আশা করি, ছবিটি প্রত্যাশিত দর্শকপ্রিয়তা অর্জন করতে সক্ষম হবে।”
অন্যদিকে, গত বছর অক্টোবরে বিয়ের পর বিন্দু অভিনয় থেকে দূরে রয়েছেন। আগামীতে তিনি অভিনয় নাও করতে পারেন। যদি তা-ই হয়, তাহলে এটাই হবে তার অভিনীত সর্বশেষ ছবি। অবশ্য এর আগে বিন্দু ‘দারুচিনি দ্বীপ’ এবং ‘জাগো’সহ কয়েকটি ছবিতে অভিনয় করে ব্যাপক সুনাম কুঁড়িয়েছেন। তাছাড়া ২০০৬ সালে লাক্সতারকা হওয়ার পর নাটক এবং বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েও দর্শকদের হৃদয় জয় করেছেন।

Check Also

rawnak-hasan

রওনক হাসানের খারাপ মেয়ে ভালো মেয়ে

মিডিয়া খবর :- মঙ্গলবার থেকে নিজের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শুরু করেছেন অভিনেতা ও নির্মাতা …

dhaka international film festival

পঞ্চদশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

মিডিয়া খবর :- ‘নান্দনিক চলচ্চিত্র, মননশীল দর্শক, আলোকিত সমাজ’ স্লোগান নিয়ে বৃহস্পতিবার থেকে রাজধানীতে শুরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares