Home » টিভি নাটক » নাটক ইলিউশান
illussion-drama

নাটক ইলিউশান

Share Button

মিডিয়া খবর:-

বাবা মায়ের সুসম্পর্কের ছায়া যেমন সন্তানের জীবনকে সুন্দর ও নিরবচ্ছিন্ন করে তোলে তেমনি সম্পর্কের টানাপোড়েন সন্তানের জীবনে বড় ধরনের ঝড় তুলতে পারে। যেমনটি ঘটেছে লীলার জীবনে। লীলার বাবা মায়ের অঢেল সম্পদ থাকলেও নেই ভালবাসার অবিচ্ছিন্ন বন্ধন। যেকারনে ভালোবাসা, বিয়ে, সংসার সবকিছুর উপর থেকে বিশ্বাস উঠে যায় তার। প্রত্যাখ্যাান করে প্রেমিক নিলয়কে। ডুবে যায় আকন্ঠ নেশায়। নেশার ঘোরে কল্পনা আর বাস্তবতার মধ্যে বিভ্রম ঘটে। বিভ্রমের ঘোরে ভালোবেসে আঁকড়ে ধরে  চিত্রশিল্পী নীলকে। আকন্ঠ নেশায় যখন লীলা অতলে ডুবতে বসেছে তখন নিলয়ের ডাকে সাড়া দিয়ে নীল এগিয়ে আসে লীলাকে জীবনের সুধাধারে ফিরিয়ে আনতে। বাবা মাও তখন সন্তানের জন্য ভুলে যায় সমস্ত বিভেদ। কিন্তু লীলা কি ফিরে আসবে জীবনের কাছে? না ডুবে যাবে মরণ নেশায়? illussion-drama-1

এরকম্ই একটি কাহিনী নিয়ে তৈরি হল নাটক ইলিউশান। সম্প্রতি উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির স্যুুটিং সম্পন্ন হয়। নাটকটি রচনা করেছেন হাবিব জাকারিয়া উল্লাস, পরিচালনায় ছিলেন অসীম গোমেজ। অভিনয় করেছেন আহমেদ রুবেল, নাজিয়া হক অর্শ্বা, মনোজ প্রামানিক, জুয়েল জহুর, শেখ সানে-এ মওলা ও কাজী শিলা।

সমাজ সচেতনতার লক্ষে সমাজের নানা অবক্ষয় নিয়ে এন টিভি উদ্দীপণ নামে বিশেষ ধারাবাহিক অনুষ্ঠান প্রচার করে থাকে। এ্ই অনুষ্ঠানে আগামী ২৭ ফেব্রুয়ারী শুক্রবার রাত ৯.৩০ মিনিটে প্রচার হবে নাটক ইলিউশান।

 

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares