Home » নিউজ » পশ্চিমবঙ্গে বাংলাদেশী চ্যানেল চলতে বাধা নেই – মমতার কথা
mamota

পশ্চিমবঙ্গে বাংলাদেশী চ্যানেল চলতে বাধা নেই – মমতার কথা

Share Button

মিডিয়া খবর:-

পশ্চিমবঙ্গে বাংলাদেশী চ্যানেল চলতে কোনো বাধা নেই’ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সফররত পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে বাধাটা যে কোথায় তা কেউ বলতে পারেনা। বাংলাদেশী চ্যানেল চালাবার জন্য কোলকাতার স্থানীয় কেবল অপারেটরদের মোটা অংকের চাঁদা ও মাসোহার দাবীর বিষয়টি একটি সমস্যা বলে অনেকে মনে করেন।

দুই বাংলার ব্যবসায়ীদের নিয়ে এক বিশেষ অধিবেশনে অংশ নিয়ে মমতা বলেন, ‘পশ্চিমবঙ্গেও বাণিজ্যিকভাবে চ্যানেল পরিচালনা করতে পারেন বাংলাদেশের উদ্যোক্তারা।’ এ জন্য ইন্দো-বাংলা যৌথ উদ্যোগে চ্যানেল খোলারও পরমর্শ দেন মুখ্যমন্ত্রী।

রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে শনিবার দুই বাংলার ব্যবসায়ীদের বিশেষ অধিবেশনটি অনুষ্ঠিত হয়। সম্মিলিতভাবে অধিবেশনের আয়োজন করে ইন্ডিয়া-বাংলাদেশ চেম্বার অব কমার্স (আইবিসিসিআই), ইন্ডিয়া চেম্বার অব কমার্স (আইসিসি) এবং ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই)।

মমতা বন্দোপাধ্যায় বলেন, পশ্চিমবঙ্গে বাংলাদেশি ২ টি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা ও বৈশাখী টেলিভিশন আমরা দেখতে পাই। অন্যরাও আসতে পারেন। আমি ভারতীয় হাইকমিশনের সঙ্গেও কথা বলে জেনেছি, ভারতে বাংলাদেশি টিভি চ্যানেল প্রচারে কোনো বাধা নেই।

আরেক প্রশ্নের জবাবে মমতা জানান, বাংলাদেশি ক্ষুদ্র ও মাঝারি নারী শিল্পদ্যোক্তাদের জন্য কলকাতার যেকোনো মেলায় স্টল ভাড়া কমানো হবে।

Check Also

facebook

রাজি হল না ফেসবুক

মিডিয়া খবর :- বাংলাদেশ পুলিশের দেয়া সমঝোতা স্মারক সইয়ের এক প্রস্তাবে ফেসবুক কর্তৃপক্ষ রাজি হয়নি …

tazrin gouhor

আব্বার লেখা গানের ডায়রিটা এখন আমার কাছে: তাজরিন গহর

মিডিয়া খবরঃ- ছোটবেলা থেকেই গানের সাথে ওঠাবসা। বাংলাদেশ টেলিভিশনের উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় চার নেতার সামনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares