Home » চলচ্চিত্র » মুক্তি পাচ্ছে পরীমনির প্রথম ছবি ভালোবাসা সীমাহীন
porimoni

মুক্তি পাচ্ছে পরীমনির প্রথম ছবি ভালোবাসা সীমাহীন

Share Button

মিডিয়া খবর:-

ঢালিউডে আলোচনার তুঙ্গে রয়েছেন  চিত্রনায়কা পরীমনি। যদিও এখনো পর্যন্ত তার কোন ছবি মুক্তি পায়নি। এরই মধ্যে ২০টিরও বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন। বেশ পরিশ্রম করে ইতিমধ্যে ঢাকাই সিনেমাতে জায়গা  করে নিয়েছেন তিনি। এবং আলোচনার কেন্দ্রবিন্দুতে আসতে নিজেকে মিডিয়ার সামনে বিভিন্ন সময়ে বিভিন্ন রুপে উপস্থাপন করেছেন পরিমনী। 

তবে আর অপেক্ষা নয়। আগামী ২৭ ফেব্রুয়ারি একযোগে সারাদেশে মুক্তি পাচ্ছে পরীমনি অভিনীত প্রথম ছবি ‘ভালোবাসা সীমাহীন’। এদিন পরীমনির ভক্তদের অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে। ‘ভালোবাসা সীমাহীন’ ছবিটি মুক্তির আগেই প্রকাশ পেয়েছে ছবিটির একটি ট্রেলার। আর  ট্রেলারেই হিট পরী। ট্রেলার দেখেই পরীমনির ভক্তরা নড়েচড়ে বসেছেন। জানা যায়, ছবিটিতে ভালো অভিনয় করেছেন পরী। এ ছবির একটি আইটেম গানেও নেচেছেন তিনি।

নোমান কথাচিত্রের ব্যানারে প্রযোজিত শাহ আলম মন্ডল পরিচালিত এ ছবিটিতে পরীমনির সঙ্গে রয়েছেন জায়েদ খান ও আনিসুর রহমান মিলন। পরিচালক শাহ আলম মন্ডল জানান, ইতিমধ্যে ‘ভালবাসা সীমাহীন’ ছবিটি সকল পরীক্ষা শেষ করেছে এখন ফলাফলের জন্য অপেক্ষা করছে। আর এ ফলাফল ঘোষনার দায়িত্ব ভার পড়েছে দর্শকদের উপর। দর্শকরা ২৭ ফেব্রুয়ারি হলে গিয়ে ছবিটি দেখে ভালো ফলাফল দেবেন বলে আমার দৃঢ় বিশ্বাস। |
উল্লেখ্য, শাহ আলম মন্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক পরীমনির। এর পর নজরুল ইসলাম খান পরিচালিত ‘রানা প্লাজা’ সিনেমায় অভিনয় করে চলচ্চিত্র সংশ্লিষ্টদের চোখে পড়েন এ অভিনেত্রী। ২০১৫ সালটি হবে পরীমনির কারণ ২০১৫ সালে পরীর অনেকগুলো ছবি মুক্তি পাবে বলে অনেকে আশা করছেন। বছর জুড়ে দেশ সেরা নায়ক শাকিব খানসহ  সাইমন, বাপ্পী, জায়েদ খান, শাহরিয়াজদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। পরীমনি অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলো হলো, মনজুড়ে তুই, পুড়ে যায় মন, মন জানে না মনের ঠিকানা, লাভার নাম্বার ওয়ান, ধূমকেতু, নগর মাস্তান, মহুয়া সুন্দরীসহ আরো বেশ কয়েকটি সিনেমা।

Check Also

ferdous-moushumi

ফেরদৌস, মৌসুমী মুক্তিযুদ্ধের ছবি নিয়ে আসছেন

মিডিয়া খবর:- ‘পোস্টমাস্টার ৭১’ ছবির ছবির শুটিংয়ের কাজ প্রায় শেষ.  গানের শুটিং অবশ্য শেষ হয়েছে। …

bhalobasha emone hoy

চিত্র পরিচালক হিসেবে তানিয়া আহমেদের অভিষেক

মিডিয়া খবর:- অভিনেত্রী তানিয়া আহমেদের প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা এমনি হয়’। চিত্র পরিচালক হিসেবে এ চলচ্চিত্রের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares