Home » টিভি নাটক » হৈমন্তী, মালতী, মৃন্ময়ী, হাসনা ও কুমুর ভূমিকায় ইশানা
eshana

হৈমন্তী, মালতী, মৃন্ময়ী, হাসনা ও কুমুর ভূমিকায় ইশানা

Share Button

মিডিয়া খবর :-

রবীন্দ্রনাথ ঠাকুরের পাঁচজন নায়িকার চরিত্রে অভিনয় করলেন মডেল অভিনেত্রী ইশানা। আশরাফী মিঠুর পরিচালনায় ‘শরতের মেঘ’ নামের নাটকে হৈমন্তী, মালতী, মৃন্ময়ী, হাসনা ও কুমুর ভূমিকায় দেখা যাবেeshanaes তাকে।

‘কাজটা ভীষন চ্যালেঞ্জিং ছিল আমার জন্য। রবি ঠাকুরের সৃষ্টি করা চরিত্রে অভিনয় করা মানেই ভিন্ন অভিজ্ঞতা। সেখানে একই সঙ্গে আমি পাঁচজন নায়িকার ভূমিকায় অভিনয় করেছি। প্রতিটি চরিত্র অনুভব করে তা ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। মেকআপ, পোশাক, অভিব্যক্তি, আচরণ- সবকিছুই খুব মনোযোগ দিয়ে করার চেষ্টা করেছি।মিঠু ভাই নাটকটি খুব যত্ন নিয়ে নির্মাণ করেছেন।’- নিজের চরিত্র নিয়ে বলেন ইশানা।

নাটকের গল্পে দেখা যাবে, একটি সাধারণ মেয়ে রবি ঠাকুরের গল্প পড়ার সময় চরিত্রগুলোতে নিজেকে কল্পনা করে। বিভিন্ন প্রশ্নের উত্তর খুঁজে পেতে সেই সময়ের চরিত্রে ঢুকে যায় মেয়েটি। ‘শরতের মেঘ’ নাটকে ইশানার বিপরীতে অভিনয় করেছেন সাব্বির আহমেদ। টাঙ্গাইলের নাটকের শুটিং সম্পন্ন হয়েছে। এখনও একদিনের শুটিং বাকি আছে বলে জানান অভিনেত্রী।

স্বাধীনতা দিবসের বিশেষ একটি নাটকেও অভিনয় করছেন ইশানা। সাদেক সিদ্দিকীর পরিচালনায় ‘ফিরে ফিরে একাত্তর’ নাটকে তার সহশিল্পী শাহরিয়ার নাজিম জয়। নাটক প্রসঙ্গে ইশানা বলেন, ‘নাটকে আমার নাম কুসুম। প্রেমিক যুদ্ধে চলে গেছে, মুক্তিযুদ্ধের এমন পরিস্থিতিতে নানা প্রতিকূলতায় নির্যাতিত এবং স্বাধীন দেশের স্বপ্নবোনা মেয়ে আমি।’ নাটকটি ২৬ মার্চ এটিএন বাংলায় প্রচার হবে বলে জানান তিনি।

এছাড়াও খন্ড নাটক ও ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছেন ইশানা। ‘সম্রাট’ ও ‘সখী ভালোবাসা কারে কয়’ নামের নতুন দুটি ধারাবাহিক নাটকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে তাকে।

চলচ্চিত্রে অভিনয় নিয়ে ইশানার সোজা সাপ্টা কথা, ‘নাটকের চেয়েও সিনেমার প্রস্তাব বেশী আসে।’ তবে বড় পর্দার হাতছানি এড়িয়ে চলছেন কেন এই অভিনেত্রী? ‘এমন নয় যে আমি সিনেমায় অভিনয় করবো না। আবার এমনও নয়, এখনই সিনেমায় অভিনয়ের জন্য রাজি হচ্ছি। আসলে গল্প, চরিত্র, পরিচালক- সব মিলিয়ে অপেক্ষা করছি আমি। ব্যাটে বলে মিলে গেলে যেকোন সময়ে রূপালী পর্দায় হাজির হবো আমি।’

Check Also

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

hridoy-dorpone-tumi

টেলিফিল্ম হৃদয় দর্পনে তুমি

মিডিয়া খবর :- টেলিফিল্ম “হৃদয় দর্পনে তুমির  প্রায় ৮০% দৃশ্য ধারণ করা হয়েছে করেছেন মালয়েশিয়া’র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares