Home » টিভি নাটক » জ্যোতি ও সাব্বিরের ভালোবাসার অনুভূতি
sabbir-joyi

জ্যোতি ও সাব্বিরের ভালোবাসার অনুভূতি

Share Button

মিডিয়া খবর:-

ভালোবাসার অনুভূতিতে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন জ্যোতিকা জ্যোতি ও সাবি্বর আহমেদ। এখন পর্যন্ত একটি একক নাটক এবং একটি ধারাবাহিক নাটকে তারা জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন। এটি তৃতীয়বারের মতো তাদের জুটিবদ্ধ অভিনয়। নাটকটি রচনা করেছেন নোয়াশালখ্যাত নাট্যরচয়িতা আকাশ রঞ্জন এবং পরিচালনা করেছেন যুগ্ম পরিচালক তাজু কামরুল।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে জ্যোতিকা জ্যোতি বলেন, স্ক্রিপ্টটি অনেক ভালো লেগেছিলো বিধায় অল্প সময়ের সিদ্ধান্তে কাজটি করেছি। অভিনয়ে এই মুহুর্তে সাব্বির অনেক ভালো করছেন। আমার মনে হয় তিনি যদি তার কাজে আরও একটু বেশি সিরিয়াস হন তবে তার ভবিষ্যৎ অনেক উজ্জ্বল।

সাবি্বর আহমেদ বলেন, তাজু কামরুল ভাইয়ের নির্দেশনায় এর আগে কাজ করিনি। এবারই প্রথম কাজ করেছি। বেশ গুছিয়ে কাজ করেন তারা দুজন। আমার সহশিল্পী জ্যোতি খুব সহযোগিতা পরায়ণ একজন শিল্পী। আশাকরি দর্শকের ভালোলাগবে নাটকটি। পরিচালক তাজু কামরুল জানান আসছে পহেলা বৈশাখে একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

এদিকে জ্যোতিকা জ্যোতি আজ টাঙ্গাইলের নাগরপুরে আছেন। সেখানে তিনি রাজু খান ও তরঙ্গ আনুয়ার পরিচালিত দিবানিশি ধারাবাহিক নাটকের শুটিং করছেন। খুব শিগগিরই মুক্তি পাবে তার অভিনীত মোরশেদুল ইসলাম পরিচালিত নতুন চলচ্চিত্র অনিল বাগচীল একদিন। তার অন্যান্য চলচ্চিত্রগুলো হচ্ছে কবরীর আয়না, বেলাল আহমেদের নন্দিত নরকে, তানভীর মোকাম্মেলের রাবেয়া ও জীবন ঢুলী।

এদিকে সাবি্বর আহমেদ গোলাম মোস্তফা শিমুলের নির্দেশনায় শেষ করেছেন কারণ তোমায় ভালোবাসি ও হরিজুপিয়া চলচ্চিত্রের কাজ। এ দুটি চলচ্চিত্রে তার বিপরীতে আছেন বীথি রানী সরকার। জ্যোতিকা জ্যোতি ও সাবি্বর আহমেদ প্রথম জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন আনুশ পরিচালিত মাই- গেম নাটকে। বর্তমানে তাদের অভিনীত মোহন খান পরিচালিত ধারাবাহিক নাটক নীড় খোঁজে গাঙচিল এটিএন বাংলায় নিয়মিতভাবে প্রচার হচ্ছে।

Check Also

nil-josna

শনিবার থেকে বিটিভিতে নীল জোছনা

মিডিয়া খবর :- আজ ২৪ ডিসেম্বর শনিবার সন্ধ্যা ৭টা থেকে বাংলাদেশ টেলিভিশনে দেখা যাবে কথাসাহিত্যিক …

nisho-faria

নিশো-ফারিয়ার একটি তিন মাসের গল্প

মিডিয়া খবর:- মাবরুর রশিদ বান্নাহ নির্মিত নতুন নাটক ‘একটি তিন মাসের গল্প প্রচারিত হবে আগামীকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares