Home » ইভেন্ট » তুমি আছো মোর হৃদয় খনিতে ………..
happy-valentine-day

তুমি আছো মোর হৃদয় খনিতে ………..

Share Button

মিডিয়া খবর :-         -:রাহাত বিন মহিউদ্দিন:-

“””” আনন্দ বেদনার কাব্য ১৯ “””””””””””””

” যারা কাছে আছে , তারা কাছে থাক ,

তারা তো পারিবে না জানিতে ,

তুমি আছো মোর হৃদয় খনিতে ………………… ! “”

ভালোবাসাময় ভালোবাসার একটি দিন ! প্রথম কবে প্রেমে পড়েছিলাম সেটা মনে না থাকলেও প্রথম কবে VaLeNtiNE শব্দের তাৎপর্য বুঝেছিলাম এবং একটি লাল গোলাপ কিনে কারো পথ পানে চেয়েছিলাম সারাটি বেলা, শেষ পর্যন্ত তাকে না দেখার যাতনায় সেদিন যে কষ্ট পেয়েছিলাম সেদিন আমার কৈশোর জীবনে প্রথম সত্য সুন্দর ভালোবাসার মর্ম বুঝতে পেরেছিলাম ! তারপর কেটে গেছে অনেক আলো -আধারি বেলা, প্রবাহিত হয়েছে সমুদ্রের অগনিত স্রোত !

আমি প্রচণ্ড স্বপ্নবিলাসী এবং আশাবাদী একজন মানুষ । প্রতিনিয়ত পেট্রোল বোমায় আহত , নিহত নিষ্পাপ মানুষগুলোর ক্ষত বিক্ষত চেহারা দেখার পরেও আমি স্বপ্ন দেখি এই সুন্দর দেশের কিছু নিষ্ঠুর মানুষগুলো একদিন সত্যিকারের মায়া-মমতায় পূর্ণ মানুষ হয়ে উঠবে । বিপরীত মেরুতে বাস করা দুই শীর্ষ নেত্রী একে অপরকে টকটকে লাল গোলাপ উপহার দেবে । সমালোচনা না করে একে অপরের প্রশংসা করবে । ঠিক সেইদিন থেকে আমরা গণতান্ত্রিক দেশে বাস করার প্রকৃত আনন্দ পাব । কিশোর-কিশোরী , তরুণ-তরুণী এবং সব বয়সের মানুষেরা স্বাধীন দেশের প্রেম ভালোবাসা , আবেগ অনুভুতির প্রকৃত তাৎপর্য উপলব্ধি করতে পারবে । কোনও রকম দুশ্চিন্তা , ভয় , আতংক ছাড়াই তাদের ভালোবাসার মানুষটির সাথে বাহারি সাজে ঘুরে বেড়াতে পারবে সর্বময় ! আমরা কি প্রত্যাশা করতে পারিনা সেই দিনটির ………??

ভোরের আলো পূর্ব দিগন্তে । সেই আলোক রশ্মি নিয়ে আসিবে নতুন দিনের নতুন প্রেম বারতা । কেউ নতুন ভালোবাসার সন্ধান করবে , আবার কেউবা পুরনো ভালোবাসাটাকেই সাজাবে নতুন মোড়কে, নতুন সৌরভে !

জয় হোক প্রেমের, জয়তু ভালোবাসার …………………………

Check Also

social site

নজরদারিতে স্কাইপ, টুইটার, ইমো, ভাইবার ও ফেসবুক

মিডিয়া খবর :- ফেসবুক, টুইটার ও প্রাইভেট ব্লগগুলোকেও মনিটরিং করা হবে আর  এজন্য কেনা হচ্ছে …

mrit

জাতীয় জাদুঘরে পোড়ামাটির শিল্পকর্ম প্রদর্শনী

মিডিয়া খবর:- পোড়ামাটির শিল্প প্রাচীন জনজীবন ও শিল্পকলার ইতিহাসে একটি গুরুত্বপূর্ণ স্থান দখল করে আছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares