Home » চলচ্চিত্র » আসিতেছে ‘চিনি বিবি’
chini-bibi

আসিতেছে ‘চিনি বিবি’

Share Button

মিডিয়া খবর :-

ছনকান্দা গ্রামের  উৎফুল্ল, চপলা-চঞ্চলা ষোড়শী কন্যা চিনি। একদিন ভাবি ও দাদিকে বোকা বানিয়ে বান্ধবীদের সঙ্গে নিয়ে নদীতে গোসল করতে যায়। ফেরার পথে চিনির চোখে চোখে ভাব বিনিময় হয় মানিক নামের এক ছেলের সঙ্গে। মানিকের চোখেও চিনির রেশ লেগে থাকে। কিন্তু সমস্যা হলো চিনি শুধু মানিকের চোখে নয়, লাল নামের একজনের চোখেও পড়ে। এমনটাই দেখা যাবে নজরুল ইসলাম বাবু পরিচালিত চিনি বিবি সিনেমায়।

এতে চিনি চরিত্রে অভিনয় করেছেন মিষ্টি জান্নাত। মানিক চরিত্রে অভিনয় করেছেন জয় চৌধুরী। সম্প্রতি সিনেমাটি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে।

সিনেমাটি প্রসঙ্গে মিষ্টি বলেন, `সিনেমাটিতে আমি চিনিবিবি চরিত্রে অভিনয় করেছি। আশা করছি এই চরিত্রটিই আমাকে দর্শকের আরও কাছে নিয়ে যাবে। এর কাহিনিটাও দারুণ।

মৌলিক গল্প নিয়ে বড় ক্যানভাসের এই সিনেমাটির সার্বিক তত্ত্বাবধানে রয়েছে জাজ মাল্টিমিডিয়া। ওয়াদুদ রঙ্গিলার লেখা কাহিনির ওপর ভিত্তি করেই নির্মিত হয়েছে চিনি বিবি। নির্মাতা সূত্রে জানা যায় এপ্রিলে সিনেমাটির মুক্তি দেওয়া হবে।

এই চলচ্চিত্রে আরো অভিনয় করেছেন অমিত হাসান, আলীরাজ, আনোয়ারা, আবদুল্লাহ সাকি, ওয়াদুদ রঙ্গিলা, ববিসহ দেড় শতাধিক শিল্পী।  এ সিনেমাটিতে ১০টি গান রয়েছে। এই গান গুলোতে কণ্ঠ দিয়েছেন  বাংলাদেশের ১১ জন স্বনামধন্য সংগীতশিল্পী। তারা হলেন এন্ড্রু কিশোর, সাবিনা ইয়াসমিন, মনির খান, কনকচাঁপা, রাজীব, বেবি নাজনীন, আগুন, মমতাজ, ইতি, রিয়াদ ও ওয়াদুদ রঙ্গিলা।

চলচ্চিত্রটির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। যন্ত্রসংগীত করেছেন আলমগীর। গীতিকার ও সুরকার ওয়াদুদ  রঙ্গিলা।

Check Also

ferdous-moushumi

ফেরদৌস, মৌসুমী মুক্তিযুদ্ধের ছবি নিয়ে আসছেন

মিডিয়া খবর:- ‘পোস্টমাস্টার ৭১’ ছবির ছবির শুটিংয়ের কাজ প্রায় শেষ.  গানের শুটিং অবশ্য শেষ হয়েছে। …

bhalobasha emone hoy

চিত্র পরিচালক হিসেবে তানিয়া আহমেদের অভিষেক

মিডিয়া খবর:- অভিনেত্রী তানিয়া আহমেদের প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা এমনি হয়’। চিত্র পরিচালক হিসেবে এ চলচ্চিত্রের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares