Home » সঙ্গীত » রেডিও মিরচি মিউজিক অ্যাওয়ার্ডসে কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লা
runa laila

রেডিও মিরচি মিউজিক অ্যাওয়ার্ডসে কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লা

Share Button

মিডিয়া খবর:-

উপমহাদেশের কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লা। সংগীতের সফল অর্ধশত বছর পেরিয়েছেন তিনি। এর মধ্যে কণ্ঠের স্বীকৃতিস্বরূপ দেশ-বিদেশ থেকে অসংখ্য সম্মাননায় ভূষিত হয়েছেন। সেই ধারাবাহিকতায় এবার সম্মাননা পাচ্ছেন ভারতের রেডিও মিরচি মিউজিক অ্যাওয়ার্ডসের পক্ষ থেকে। রুনা লায়লা জানান, এরই মধ্যে তার কাছে রেডিও মিরচি মিউজিক অ্যাওয়ার্ডসের আমন্ত্রণপত্র পৌঁছেছে। মুঠোফোনেও তারা যোগাযোগ করেছেন। জানিয়েছেন বিশ্ব সংগীতে বিশেষ অবদানের জন্য রুনা লায়লাকে এ সম্মাননা দেয়া হবে।

আগামী ১৮ই ফেব্রুয়ারি কলকাতার নজরুল মঞ্চে রেডিও মিরচি মিউজিক অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে রুনার হাতে পুরস্কারটি তুলে দেয়া হবে। এ প্রসঙ্গে রুনা লায়লা  বলেন, খবরটি অনেক ভাল লাগার। এটা একজন শিল্পী হিসেবে দারুণ সম্মানের। তাছাড়া এই অ্যাওয়ার্ডের মধ্য দিয়ে শুধু আমি নই, আমার দেশটাও সম্মানিত হচ্ছে বলে মনে করি। তিনি আরও বলেন, আমি খবর নিয়ে যতদূর জেনেছি, রেডিও মিরচি মিউজিক অ্যাওয়ার্ড ভারতের খুবই প্রেস্টিজিয়াস একটি সম্মাননা। জানা যায়, সম্মাননা গ্রহণের পাশাপাশি ১৮ই ফেব্রুয়ারি এই জমকালো আসরকে রুনা লায়লা মাতাবেন গানে গানেও। এ প্রসঙ্গে তিনি বলেন, আমার একটা পারফরম্যান্স থাকবে। তবে ঠিক কি গাইবো সেটা এখনও চূড়ান্ত করিনি।  আমি ভারতের একটি করপোরেট শোতে যোগ দিতে যাচ্ছি। তখন পারফরম্যান্সের বিষয়টি নিয়ে রেডিও মিরচির আমার সঙ্গে আলাপ করার কথা রয়েছে। আশা করছি দারুণ কিছুই হবে। এদিকে রুনা লায়লা কলকাতা থেকে এ যাত্রায় ফিরছেন ১৫ই ফেব্রুয়ারি। আর রেডিও মিরচি মিউজিক অ্যাওয়ার্ডসে অংশ নিতে ফের উড়াল দেবেন ১৭ই ফেব্রুয়ারি।

Check Also

oishi-ashik

ঐশী ও আশিক গাইবেন আজ

মিডিয়া খবর:- জনপ্রিয় কন্ঠশিল্পী ঐশী ও আশিক সরাসরি গাইবেন বৈশাখী টেলিভিশনে। ৬ জানুয়ারি শুক্রবার রাত ১১টায় বৈশাখী টেলিভিশনের …

bakir-fasol

জুয়েল মোর্শেদ ও মমর বাকির ফসল

মিডিয়া খবর:- সংগীতশিল্পী  মাহফুজা মমর ‘বাকির ফসল’ গানটির মিউজিক ভিডিও ইউটিউবে গত ৩০ ডিসেম্বরে প্রকাশিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares