Home » অনুষ্ঠান » ভালবাসা দিবসে লাভ লেটার প্রদর্শনী
love-letter-exivition

ভালবাসা দিবসে লাভ লেটার প্রদর্শনী

Share Button

মিডিয়া খবর :-


বাংলাদেশে প্রথম বারের মত ভালবাসা দিবসে অনুষ্ঠিত হতে যাচ্ছে লাভ লেটার প্রদর্শনী। ব্যতিক্রম এই উদ্যেগটি নিয়েছে “আয়োজন” ইভেন্ট ফার্ম। ১৪ ই ফেব্রুয়ারী শনিবার উত্তরার ৩ নং স্কেটরের ৭ নং রোডে ফ্রেন্ডস কনভেনসেন সেন্টারে প্রদর্শিত হবে “লাভ লেটার প্রদর্শনি ২০১৫”।
প্রদর্শনী চলবে সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত। প্রদর্শনীতে থাকবে কয়েক দশকের প্রেমিক প্রেমিকাদের স্মরণীয় আসল প্রেমপত্র। এ থেকে বাছাইকৃত কিছু চিঠি অনুষ্ঠানে পাঠ করা হবে। পাশাপাশি পুরোনো প্রেমের স্মৃতি নিয়ে কথা বলবেন ৭০ ,৮০ ও ৯০ দশকের প্রেমিক প্রেমিকারা। এছাড়া থাকবে লাইভ ভালবাসার গান এর আয়োজন, যুগল  ফটোগ্রাফি সহ মজার মজার আয়োজন।
আয়োজন এর হেড অব মার্কেটিং অভিনেত্রী মৌসুমি হামিদ জানান, ভালবাসা দিবসটিকে আরো বৈচিত্রময় করে তুলতেই আমাদের এ উদ্যোগ। আমাদের দেশে প্রথমবারের মত এই ব্যতিক্রম উদ্যোগটি হাতে নিয়েছি। আশাকরি প্রেমিক যুগলরা এধরনের আয়োজন উপভোগ করবে এবং ভালবাসা দিবসটিতে নতুন করে উচ্ছাস ছড়াবে।
আয়োজনের এর সি ই ও মাহাদি হাসান বলেন, বর্তমান প্রজন্ম প্রেম করছে ঠিকই কিন্তু প্রেমপত্র বলে যে একটা কিছু ছিল সেটা তারা মিস করছে।চিঠি লেখার অভ্যাস এই প্রজন্মের নেই। অনেকে হয়ত চিঠি দেখেওনি।
তাদের সাথে বিগত দশকের চিঠি এবং চিঠির অনুভুতির সংযোগ ঘটানোই এই আয়োজনের মুল উদ্দেশ্য।
“লাভ লেটার প্রদর্শনী ২০১৫” এর কো স্পস্সর এভিজি এন্টিভাইরাস।

উল্লেখ্য মাহাদি হাসান, জর্ডান সাদাত, জিসান আহমেদ মিজান রহমান ও মৌসুমি হামিদ এই ৫ সহযোদ্ধা মিলে শুরু করেছেন ইভেন্ট ফার্ম আয়োজন আর এটিই আযোজন এর প্রথম আয়োজন।
আয়োজন সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন   www.aiojon.com

Check Also

bengal-classical-utsav

শুরু হচ্ছে উচ্চাঙ্গসংগীত উৎসব

মিডিয়া খবর:- আজ থেকে শুরু হচ্ছে ‘বেঙ্গল উচ্চাঙ্গসংগীত উৎসব ২০১৬’। পঞ্চমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে …

khude-ganraj

শুরু হচ্ছে ক্ষুদে গানরাজ সিজন ছয়

মিডিয়া খবর:-  ২৫ নভেম্বর শুক্রবার অনুষ্ঠিত হবে ডিয়ন চকলেট-চ্যানেল আই ক্ষুদে গানরাজ-২০১৬, সিজন ছয় এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares