Home » নিউজ » মায়ের যোগ্যপুত্র অনিক ইসলাম

মায়ের যোগ্যপুত্র অনিক ইসলাম

Share Button

মিডিয়া খবর :-

মানসম্মত চলচ্চিত্রের অভাবে গত বছর অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী ববিতা । তিনি এখন সমাজসেবামূলক কাজে পুরোপুরি মনোনিবেশ করবেন।
যুক্তরাষ্ট্রভিত্তিক সমাজসেবামূলক সংগঠন ডিসিআইআই এর শুভেচ্ছা দূত হিসেবে ২০১১ সাল থেকে বিশ্বব্যাপী দুস্থ ও অসহায় শিশুদের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন তিনি। পাশাপাশি যশোরের মামাবাড়িতে একটি হাসপাতাল স্থাপনেরও প্রক্রিয়া চলছে। অন্যদিকে ববিতার একমাত্র পুত্র অনিক ইসলামও বিদেশে পড়াশোনার পাশাপাশি রিসার্চ এবং সমাজকল্যাণমূলক কাজ করছেন।
ববিতার একমাত্র পুত্র অনিক ইসলাম এখন টরেন্টোর বিখ্যাত ওয়াটার লু ইউনিভার্সিটিতে ইলিকট্রিক ইঞ্জিনিয়ারিংয়ে মাস্টার্স করছে। এ প্রতিষ্ঠান থেকে কৃতিত্বের সঙ্গে গত বছর গ্রাজুয়েশন করায় ‘ব্যাচেলর অব অ্যাপ্লাইড সায়েন্স অনার্স ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং কোঅপারেটিভ প্রোগ্রাম উইথ ডিসটেন্স ডিনস অনার্স লিস্ট উইথ অল অ্যাসোসিয়েটেড রাইটস, প্রিভিলেজেস অ্যান্ড অবলিগেশন’ অ্যাওয়ার্ড’ দেওয়া হয় তাকে। ভালো রেজাল্ট করার পর সে ওয়াটার লু ইউনিভার্সিটির কো-অপারেটিভ ইলেকট্রিক ইঞ্জিনিয়ারিং বিষয়ে ফুলটাইম রিসার্চে অংশগ্রহণ করছেন।
অনিকের ইচ্ছা সে পিএইচডি করবে।

Check Also

e kids

তৃতীয় মাই ই- কিডস্ ক্যাম্প-২০১৭

মিডিয়া খবর:- আগামী ২১-২২ জুলাই দেশে শিশু কিশোরদের জন্য ‘মাই ই কিডস’ আয়োজন করেতে যাচ্ছে …

ডিরেক্টরস গিল্ডের গুণীজনদের সম্মাননা

মিডয়া খবর :- ডিরেক্টরস গিল্ডের যে সকল সদস্য (জীবিত ও মৃত) এযাবত স্বাধীনতা পদক, একুশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares