Home » টেলিভিশন » শুরু হল এনটিভি অনলাইন
ntv

শুরু হল এনটিভি অনলাইন

Share Button

মিডিয়া খবর :-

সময়ের সাথে আগামীর পথে চলতে গত রবিবার, পহেলা ফেব্রুয়ারি ২০১৫ চালু হলো এনটিভি অনলাইন। দেশ-বিদেশের অগণিত পাঠক-দর্শকের চাহিদা পূরণে বাংলা ও ইংরেজি ভাষার সংস্করণ এনটিভি অনলাইন পাওয়া যাবে www.ntvbd.com এই ঠিকানায়। 

এনটিভি অনলাইনের যাত্রা শুরু উপলক্ষে আজ বিকেলে রাজধানীর কারওয়ান বাজারের বিএসইসি ভবনের অষ্টম তলায় এনটিভির প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিকেল ৪টা ১৫ মিনিটে এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলী এনটিভি অনলাইনের উদ্বোধন করেন। 

অনুষ্ঠানে মোসাদ্দেক আলী বলেন, ‘ভাষার মাসের প্রথম দিনকে এনটিভি অনলাইনের উদ্বোধনের জন্য বেছে নেওয়া হয়েছে। এনটিভি ২০০৩ সালের ৩ জুলাই যাত্রা শুরু করেছিল। দীর্ঘ একযুগের পথচলায় সবার ভালোবাসা পেয়েছে এনটিভি। এ কারণেই কৃতিত্ব অর্জন করেছে এই টেলিভিশন চ্যানেল। এনটিভি যেভাবে বাংলাদেশের মানুষের হৃদয় জয় করেছে, একইভাবে এনটিভি অনলাইনও দেশের মানুষের ভালোবাসা ও সহযোগিতায় সবার হৃদয়ে স্থান করে নেবে।’ 

এনটিভির মতো এনটিভি অনলাইনও জনপ্রিয় হবে বলে আশা প্রকাশ করেন মোসাদ্দেক আলী। তিনি বলেন, ‘অন্যান্য অনলাইনে অনেক নিউজই দেখা যায়। তবে এনটিভি অনলাইন ব্যতিক্রম। এখানে ছবির পাশাপাশি ভিডিও আছে। অন্য ওয়েবসাইটে এর কিছু পাওয়া যায়। এনটিভি অনলাইনে সবকিছু পূর্ণাঙ্গভাবে পাওয়া যাবে। দেশ ও জাতির জন্য যা যা দরকার, সবই থাকছে এনটিভি অনলাইনে।’ 

এনটিভির উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউনুস বলেন, এনটিভি অনলাইন চালু হওয়ার মাধ্যমে দেশে এবং দেশের বাইরে থাকা বাংলা ভাষাভাষী সবাই উপকৃত হবেন। মানুষের কল্যাণের সব সময়ের সঙ্গী হবে এনটিভি অনলাইন।’ 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এনটিভির পরিচালক আলহাজ্ব নুরুদ্দীন আহমেদ, মো. শহীদুল হক, মো. আশফাক উদ্দিন আহমেদ, আকলিমা বিলকিস। এনটিভি ও এনটিভি অনলাইনের সব বিভাগের প্রধানরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

খবর, ছবি ও ভিডিও-এই তিনের সমন্বয় থাকছে এনটিভি অনলাইনে। পাশাপাশি পাওয়া যাবে খবরের পেছনের খবর, বিশ্লেষণ। বাংলাদেশ, বিশ্ব, অর্থনীতি, খেলাধুলা, বিনোদন, বিজ্ঞান ও প্রযুক্তি, শিল্প-সাহিত্য, শিক্ষা, স্বাস্থ্য, অটোমোবাইল, লাইফস্টাইল, ফ্যাশন, ভ্রমণবিষয়ক বিস্তারিত তথ্য মিলবে এনটিভি অনলাইনে। পাওয়া যাবে দেশ ও বিদেশের বিশিষ্টজনদের লেখা, মত ও বিশ্লেষণ। প্রবাসী বাংলাদেশিদের খবরাখবরের জন্য রয়েছে আলাদা বিভাগ। থাকছে পাঠক জরিপও। 

এনটিভিতে সম্প্রচারিত সংবাদ, টক শো, বিনোদনমূলক অনুষ্ঠান, নাটক, সংগীতানুষ্ঠান, রিয়েলিটি শো, ফ্যাশনবিষয়ক অনুষ্ঠান পাওয়া যাবে এনটিভি অনলাইনে। এনটিভিতে সম্প্রচারিত অনুষ্ঠানের পাশাপাশি সারা বিশ্বের দর্শক এনটিভি অনলাইনের মাধ্যমে সরাসরি এনটিভি দেখতে পারবেন। 

এনটিভি অনলাইনে আছে একঝাঁক দক্ষ ও পেশাদার সাংবাদিক। পাশাপাশি দেশ-বিদেশের সেরা বার্তা ও ছবি সংস্থা এএফপি, রয়টার্স, আইএএনএস, শাটারস্টক, বাসস, ইউএনবি, ফোকাস বাংলা, নিউজ রুম ফটোর খবর ও ছবিতে সমৃদ্ধ হচ্ছে এনটিভি অনলাইন। আরো থাকছে আন্তর্জাতিক সব ক্রিকেট ম্যাচের ‘বল বাই বল’ আপডেট এবং শেয়ারবাজারের আপডেট স্ক্রল। 

এনটিভি অনলাইনে আছে ফেসবুক, টুইটার, লিংকডইন, পিনটারেস্টসহ সব জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যমের লিংক। এ ছাড়া ইউটিউব ও ডেইলি মোশনে এনটিভির অফিশিয়াল লিংকও আছে। কম্পিউটার, ল্যাপটপ, ট্যাব কিংবা স্মার্টফোন থেকে এনটিভি অনলাইন দেখা যাবে। পাওয়া যাবে ২৪ ঘণ্টার আপডেট খবর। 

দেশি-বিদেশি বিজ্ঞাপনদাতাদের জন্য এনটিভি অনলাইনে আছে ডিসপ্লে, ব্যানার, ভিডিও অ্যাড এবং রিচ মিডিয়া অ্যাডের সুবিধা। পৃথিবীর যেকোনো দেশ ও যেকোনো টাইমজোনকে টার্গেট করে সিপিএম (কস্ট পার ইম্প্রেসন/কস্ট পার মিল) হিসেবে বিজ্ঞাপন দেওয়া যাবে। বিজ্ঞাপন প্রদর্শনের ক্ষেত্রে গুগলের ডিএফপি (ডাবল ক্লিক ফর পাবলিশার্স) প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে। 

পর্যায়ক্রমে এনটিভি অনলাইনে যুক্ত হবে জবস প্লাটফর্ম, নাগরিক সাংবাদিকতা, ক্লাসিফায়েড বিজ্ঞাপনের সুবিধা, সেবামূলক বিভাগ, নিউজলেটার সাবস্ক্রিপশন এবং পাঠকদের পুরস্কার দেওয়ার ব্যবস্থা। আরো যুক্ত হবে অ্যান্ড্রয়েড, ইউন্ডোজ এবং আইওএস স্মার্টফোনের জন্য আলাদা আলাদা অ্যাপ (মোবাইল অ্যাপ্লিকেশন)। 

পাঠক ও দর্শকই এনটিভি অনলাইনের প্রাণ। তাঁদের চাহিদা পূরণে সব সময় সচেষ্ট থাকবে এনটিভি অনলাইন।

Check Also

যমুনায় যোগ দিলেন ফারহানা নিশো

মিডিয়া খবর:- গত ১৮ তারিখ রাতের খবর পাঠ করে জনপ্রিয় খবর পাঠক ও উপস্থাপিকা ফারহানা …

বাংলাভিশনের পরিচালক হলেন ব্যবস্থাপনা পরিচালক

মিডিয়া খবর:- বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল বাংলাভিশনের প্রতিষ্ঠাকাল থেকেই অন্যতম পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares