Home » চলচ্চিত্র » মাহি পাড়ি দিলেন যুক্তরাষ্ট্রে
mahi

মাহি পাড়ি দিলেন যুক্তরাষ্ট্রে

Share Button

মিডিয়া খবর :-

‘আপাতত চলচ্চিত্রে কাজ করার কোন ইচ্ছে নেই। আগে পড়াশোনাটা শেষ করতে চাই। এখানকার একটি বিশ্বদ্যিালয়ের সঙ্গে যোগাযোগ করেছি। শিগগিরই বিবিএ ভর্তি হয়ে যাব।’ ফেসবুকের মাধ্যমে একথা জানান মাহি । 

সম্প্রতি এক স্ট্যাটাসের মাধ্যমে মাহি জানান, অগ্নি-২ তার অভিনীত শেষ ছবি। তারপর থেকেই শুরু হয় নানা জল্পনা কল্পনা। এর মধ্যেই শনিবার যুক্তরাষ্ট্রের ম্যানহাটনে পৌঁছান মাহি।mahi এই মুহূর্তে সেখানকার স্থানীয় একটি হোটেলে অবস্থান করছেন তিনি। কিছু দিনের মধ্যেই একটি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে পড়াশোনা শুরু করবেন বলে জানা গিয়েছে।

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা মাহি শুক্রবার রাতে যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছেন। না, কোন ছবির শ্যুটিংয়ে নয়। সেখানকার একটি বিশ্ববিদ্যালয়ে বিবিএ পড়ার উদ্দেশ্য নিয়েই দেশ ছেড়েছেন বলে জানা গিয়েছে। এর ফলে বেকায়দায় পরেছে মাহির সর্বাধিক ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

মাহির এমন সিদ্ধান্তে হতবাক জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। তিনি বলেন,‘প্রথম থেকেই মাহির প্রচন্ড ছেলেমানুষি ছিলো। কোন কিছু না ভেবেই সিদ্ধান্ত নিত। কিন্তু কেন এমন সিদ্ধান্ত নিলো তা আমার জানা নেই। আশা করছি মাহি তার সিদ্ধান্ত পাল্টাবে।’

আগামী ২০ ফেব্রুয়ারি থেকে ব্যাংককে ‘অগ্নি ২’ ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে। ছবিতে কলকাতার নায়ক ওমের বিপরীতে রয়েছেন মাহি। কিন্তু হঠাৎ মাহির সিদ্ধান্ত বদলের কারণে বেকায়দায় পড়েছে এই ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এ প্রসঙ্গে ছবির পরিচালক ইফতেখার চৌধুরী বলেন, ‘মাহির সঙ্গে আমার কোন যোগাযোগ হয়নি। তবে ফেসবুকে মাহির স্ট্যাটাস আমার নজরে এসেছে। তিনি কেনো এমন সিদ্ধান্ত নিলেন, তিনিই বলতে পারবেন। এই মুহূর্তে ইন্ডাস্ট্রিতে শিল্পী সংকট রয়েছে। এর মধ্যে তিনি অভিনয় ছেড়ে দিলে চলচ্চিত্রের ক্ষতি হবে।’

জাজ মাল্টিমিডিয়া সূত্র বলছে, মূলত স্বজনদের সঙ্গে একান্তে সময় কাটানোর জন্যেই মাহির যুক্তরাষ্ট্র গমন। কিন্তু তিনি এমন সিদ্ধান্ত নিবেন তা তারা জানতেন না। এদিকে যুক্তরাষ্ট্র যাওয়ার আগে ‘অনেক দামে কেনা’ ছবির শ্যুটিং ও ডাবিং শেষ করেছেন মাহি। তবে তার অভিনীত ৮টি চলচ্চিত্র এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় রয়েছে। ফলে ছবিগুলোর প্রচারণা নিয়ে সমস্যায় পরেছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

কিন্তু এখন অনেকের মনে প্রশ্ন মাহি কি সত্যি অভিনয় ছাড়ছেন নাকি অভিমান থেকে এমন কথা বলেছেন? নাকি ছবির প্রচারণার জন্য এমনটা করছেন তিনি। সময়ই বলে দিবে সব প্রশ্নের উত্তর।

উল্লেখ্য, ‘ভালোবাসার রঙ’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন মাহি। তার অভিনীত ছবিগুলোর মধ্যে সবশেষ মুক্তি পেয়েছে ‘রোমিও বনাম জুলিয়েট’ ছবিটি। এদিকে ৬ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে তার অভিনীত বিগ ব্রাদার নামে আরেকটি ছবি। এতে তার বিপরীতে আছেন শিপন।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares