Home » টিভি নাটক » ১৬ কলা শেষ করলেন রিয়াজুল রিজু
16-kola

১৬ কলা শেষ করলেন রিয়াজুল রিজু

Share Button

মিডিয়া খবর :-

তরুন চলচ্চিত্র পরিচালক “রিয়াজুল রিজু” সজল আহমেদের রচনায় নির্মান করলেন টেলিফিল্ম “ ১৬ কলা”। টেলিফিল্মটি সুলতান মিয়া নামের একজন সহজ-সরল সাধারন মানুষের16-kola-1 গল্প নিয়ে নির্মিত, যা এই টেলিফিল্ম এর মূল চরিত্র। সে গ্রামীণ হারিয়ে যাওয়া খেলাগুলো নিয়ে মেতে থাকে সব সময়। টেলিফিল্মটিতে সুলতান মিয়ার চরিত্রটি রূপায়ন করেছেন সাব্বির আহমেদ । সাব্বির আহমেদের বিপরীতে অভিনয় করেছেন অহনা। টেলিফিল্মটিতে আরও অভিনয় করেছেন – মামুনুর-রশিদ, ডলি জহুর, দিলারা জামান, লাবন্য-লি সহ আরো অনেকে16-kola-3। খুব শীঘ্র কোন স্যাটালাইট চ্যানেলে টেলিফিল্মটি সম্প্রচারিত হবে। টেলিফিল্মটির শুটিং সম্পন্ন হয়েছে গাজীপুরের পূবাইল ও উলুখোলাতে ।
টাঙ্গাইলের এই তরুন চলচ্চিত্র পরিচালক “রিয়াজুল রিজু” সম্প্রতি মাসুম রেজার কাহিনী ও সংলাপে “বাপজানের বায়স্কোপ” নামে একটি চলচ্চিত্র নির্মান করছেন যা এখন মুক্তির অপেক্ষায়। গ্রাম-বাংলার পুরানো ইতিহাস, মুক্তিকামী মানুষের চাল-চিত্রের প্রকাশ ঘটানো হয়েছে এই চলচ্চিত্রটিতে। চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন – শহিদ্দুজ্জান সেলিম, শতাব্দী ওয়াদুদ, মাসুদ মইউদ্দিন, সানজিদা তন্ময়, মৌটুসি, তারেক বাবু, আমিরুল ইসলাম, ডলার, আহমেদ হিমু ও কিশোরী নাহিন সহ আরো অনেকে। এ সম্পর্কে পরিচালক বলেন, ভাল সৃষ্টিশীল কাজের মাঝে মানুষকে চেনা যায় আসলে সে কতটুকু জানে, আর এই কাজ তাকে সবার মাঝে পরিচয় করিয়ে দেয়।
এই চলচ্চিত্রের কাজের ব্যাস্ততার জন্য তিনি অনেকদিন নাটক/টেলিফিল্ম নির্মান করতে পারেননি, তাই তিনি সম্প্রতি “বাপজানের বায়স্কোপ” এর নির্মানকাজ প্রায় শেষ করে “ ১৬ কলা” টেলিফিল্মটি নির্মান করলেন । পরিচালকের আশা টেলিফিল্মটি সবার ভাল লাগবে।

16-kola-2

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares