Home » সঙ্গীত » ৩০ গানে ওয়ারফেজের ৩০ বছর পূর্তি
warfage

৩০ গানে ওয়ারফেজের ৩০ বছর পূর্তি

Share Button

মিডিয়া খবর :-

৩০টি গানে মাতিয়ে দেয়া অন্যরকম একটা রাত ছিল ৩০ জানুয়ারি। বসুন্ধরা আন্তর্জাতিক কনভেশন সেন্টারে রবি প্রেজেন্টস থার্টিজ ইয়ারস অব ওয়ারফেজ অ্যা লিগ্যাসি কনসার্টে তুমি ভালোবেসো শুধু আমাকেই, হৃদয়ে ধরে রেখো- মন কেড়ে নেয়া ওয়ারফেজের সেই গান কিংবা চাই না বাঁচার উপদেশ, তোমাকে মনে পড়বে, যখনই জোছনা হাসের মতো গানে গানে  ওয়ারফেজের নতুন-পুরনোদের মিলিত পরিবেশনায় মেতেছিলেন দর্শক-শ্রোতারা। ৩০ বছর পার করা দেশের হেভি মেটাল ধাঁচের ব্যান্ড ওয়ারফেজের এ আয়োজনের পৃষ্ঠপোষক ছিল মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। দলটি টানা ৩০ বছরের অভিজ্ঞতা শেয়ারের পাশাপাশি তাদের জনপ্রিয় গানগুলো গেয়ে শোনান ব্যান্ডের নতুন ও পুরনো সদস্যরা। পুরনোদের মধ্যে বালাম, মিজান, রজার আর সমির হাফিজও গেয়েছেন।

১৯৮৪ সালের ৫ জুন যাত্রা শুরু করেছিল ওয়ারফেজ। প্রথম কনসার্ট করেছিল ১৯৮৮ সালে। তারপর গানই তাদের সঙ্গী। সদস্যদের দল ছেড়ে যাওয়া আর ফিরে আসার প্রভাব শ্রোতাদের মধ্যে খুব একটা পড়েনি। ১৯৯১ সালে দলের নামেই প্রথম অ্যালবাম বাজারে আসে। এরপর অবাক ভালোবাসা (১৯৯৪) দিয়ে তারা শ্রোতাদের মধ্যে আলোড়ন তুলেছিল। এর বাইরে জীবনধারা (১৯৯৭), অসামাজিক (১৯৯৮), আলো (২০০১), মহারাজ (২০০৩) ও সত্য (২০১২) অ্যালবাম রিলিজ করে ওয়ারফেজ। বিভিন্ন সময় জনপ্রিয় হওয়া কিছু গান নতুন করে গেয়ে ওয়ারফেজ সর্বশেষ পথচলা (২০০৮) অ্যালবামটি বের করেছিল। 

Check Also

oishi-ashik

ঐশী ও আশিক গাইবেন আজ

মিডিয়া খবর:- জনপ্রিয় কন্ঠশিল্পী ঐশী ও আশিক সরাসরি গাইবেন বৈশাখী টেলিভিশনে। ৬ জানুয়ারি শুক্রবার রাত ১১টায় বৈশাখী টেলিভিশনের …

bakir-fasol

জুয়েল মোর্শেদ ও মমর বাকির ফসল

মিডিয়া খবর:- সংগীতশিল্পী  মাহফুজা মমর ‘বাকির ফসল’ গানটির মিউজিক ভিডিও ইউটিউবে গত ৩০ ডিসেম্বরে প্রকাশিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares