Home » চলচ্চিত্র » ‘নায়করাজ রাজ্জাক রেট্রোস্পেকটিভ’ এটিএন বাংলায়
razzak-web

‘নায়করাজ রাজ্জাক রেট্রোস্পেকটিভ’ এটিএন বাংলায়

Share Button

মিডিয়া খবর :-

নায়করাজ রাজ্জাক অভিনীত চলচ্চিত্র নিয়ে সপ্তাহব্যাপী বিশেষ আয়োজন ‘রাজ্জাক রেট্রোস্পেকটিভ’ আয়োজন করেছে এটিএন বাংলা  । চলতি মাস থেকে এটিএন বাংলায় প্রতিদিন বাংলাrazzak ছায়াছবি প্রচার করা হবে। প্রতিদিন ছায়াছবি প্রচারের বিশেষ এ আয়োজনের শুরুতে আজ থেকে ৭ই ফেব্রুয়ারি প্রচার হবে রাজ্জাক অভিনীত সাতটি চলচ্চিত্র। চলচ্চিত্রগুলো রবিবার থেকে বুধবার সকাল ১০টা ৪০ মিনিট এবং বৃহস্পতি থেকে শনিবার দুপুর ৩টা ১০ মিনিটে প্রচার হবে। নারায়ণ ঘোষ মিতা পরিচালিত জনপ্রিয়  ছায়াছবি ‘নীল আকাশের নিচে’ চলচ্চিত্র দিয়ে শুরু হবে নায়করাজ রাজ্জাক অভিনীত চলচ্চিত্র নিয়ে এটিএন বাংলার বিশেষ আয়োজন। ছবিটিতে রাজ্জাকের বিপরীতে অভিনয় করেছেন কবরী।

আগামীকাল প্রচার হবে সুভাষ দত্ত পরিচালিত চলচ্চিত্র ‘আবির্ভাব’। এ ছবিটিতেও রাজ্জাকের বিপরীতে অভিনয় করেছেন কবরী।

৩রা ফেব্রুয়ারি প্রচার হবে কামাল আহমেদ পরিচালিত চলচ্চিত্র ‘অনুরাগ’। ছবিটিতে রাজ্জাকের বিপরীতেrazzak-kabory অভিনয় করেছেন শাবানা।

৪ঠা ফেব্রুয়ারি প্রচার হবে নারায়ণ ঘোষ মিতা পরিচালিত চলচ্চিত্র ‘এতটুকু আশা’। ছবিটিতে রাজ্জাকের বিপরীতে অভিনয় করেছেন সুজাতা।

গাজী মাজহারুল আনোয়ার পরিচালিত ছায়াছবি ‘সন্ধি’ প্রচার হবে ৫ই ফেব্রুয়ারি। নায়করাজ রাজ্জাক ছাড়াও এ চলচ্চিত্রে অভিনয় করেছেন শবনম, জাফর ইকবাল ও সুচরিতা।

৬ই ফেব্রুয়ারি প্রচার হবে মঈনুল হোসেন পরিচালিত ছায়াছবি  ‘যোগাযোগ’। ছবিটিতে আরও অভিনয় করেছেন শবনম, জাফর ইকবাল ও চম্পা।

৭ই ফেব্রুয়ারি প্রচার হবে গাজী মাজহারুল আনোয়ার পরিচালিত ছায়াছবি ‘সমর’। এ চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন শাবানা, আলমগীর ও দিতি।

Check Also

রীনা ব্রাউন

মুক্তি পাচ্ছে রীনা ব্রাউন

মিডিয়া খবর:- আগামী ১৩ জানুয়ারি শুক্রবার স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে স্বাধীনতা পরবর্তী বাংলাদেশে চলচ্চিত্র …

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares