Home » টিভি চ্যানেল » সময় টিভি তৃতীয় বছরে- অভিনন্দন
somoy-web6

সময় টিভি তৃতীয় বছরে- অভিনন্দন

Share Button

সময় টিভি তৃতীয় বছরে

ঢাকা, ১৭ এপ্রিল:-  দুই বছর পেরিয়ে তৃতীয় বছরে পা দিতে চলেছে দারূন ফর্মে থাকা সময় টিভি।
সম্প্রচারের দুই বছরে সময় টিভি দেশের শীর্ষস্থানীয় চ্যানেলে পরিণত হয়েছে।

সংবাদ প্রচারের ক্ষেত্রে নতুত্ব থাকায় খুব কম সময়ের মধ্যে সাধারণ মানুষ সময় টিভিকে বেছে নিয়েছে, তার প্রমান মেলে সাম্প্রতিক সময়ের টিআরপি দেখলে। ধারাবাহিক ভাবে ভাল অবস্থানে আছে সময় টিভি। ১৪ তম সপ্তাহে টকশো ক্যাটাগরীতে  শীর্ষে ছিল সময় টিভি ।

উল্লেখ্য সময়ের প্রয়োজনে সময়’ আমাদের স্লোগান; এই স্লোগান নিয়েই সময় সংবাদের পরীক্ষামূলক সম্প্রচার শুরু হয় ২০১০ সালের ১০ অক্টোবর। ২০১১ সালের ১৭ এপ্রিল বিকেল ৫টার সংবাদ সম্প্রচারের মধ্য দিয়ে শুরু হয় ২৪ ঘণ্টার সংবাদভিত্তিক এই স্যাটেলাইট চ্যানেলটির আনুষ্ঠানিক কার্যক্রম। নিয়াজ মোরশেদ বর্তমানে চ্যানেলটির বার্তা পরিচালকের দায়িত্ব পালন করছেন এবং তুষার আব্দুল্লাহ রয়েছেন বার্তা প্রধানের দায়িত্বে। আহমেদ যোবায়েরের  চ্যানেলটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা। সময় টেলিভিশনের ক্যাম্প অফিস ছিল কলাবাগানের লেকসার্কাসে। সেখানেই চলে চ্যানেলটির গড়ে ওঠার নানা কার্যক্রম। এরপর চ্যানেলটির স্থায়ী অফিস নেয়া হয় ইস্টার্ণ প্লাজা সংলগ্ন নাসির ট্রেড সেন্টারে।

সময় টিভি সংবাদ ও সংবাদ ভিত্তিক অনুষ্ঠান দিয়ে সাজিয়েছে তাদের সময় সূচি, যেমন অন্যন্যা, সিনেমার কথা, অপরাধ সুত্র, আলাপন, তাঁর সাথে, আনন্দ আড্ডা, ইয়ুথ ক্লাব, জনপদে সময়, বিনোদনের বিশ্ব, রঙিন দুনিয়া, গানের কথা, রেস্তোরার রান্না, অন্তরে অচিন পাখি, খেলার তারা, সময় সংলাপ ও ছবির খবর। সময় টিভির প্রতি রইল অভিনন্দন।

Check Also

bangobondhu

স্বাধীনতা, এই শব্দটি কীভাবে আমাদের হলো

মিডিয়া খবর :- স্বাধীনতা, এই শব্দটি কীভাবে আমাদের হলো – নির্মলেন্দু গুণ একটি কবিতা লেখা …

joybangla-consert

৭ মার্চ জয়বাংলা কনসার্টে ৭ ব্যান্ডদল গাইবে

মিডিয়া খবর :- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের দিনে এবারও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares