Home » নিউজ » সমাজের দুস্থ অসহায় মানুষের পাশে অনন্ত জলিল

সমাজের দুস্থ অসহায় মানুষের পাশে অনন্ত জলিল

Share Button

মিডিয়া খবর:-

অনন্ত জলিল চলচ্চিত্রের উন্নয়নে যেমন নিবেদিতপ্রান তেমনি সমাজ পরিবর্তনেও। তিনি একাধারে বাংলাদেশের একজন বিশিষ্ট শিল্পপতি, সিআইপি, জনপ্রিয় চিত্রনায়ক, প্রযোজক এবং একজন সমাজসেবক। বিভিন্ন সময় বিভিন্নভাবে সমাজের দুস্থ অসহায় মানুষের পাশে তাকে পাওয়া যায়। এরই ধারাবাহিকতায় ২৩শে জানুয়ারি ‘সেভ দ্য স্মাইল’ সংগঠনের আয়োজনে কমলাপুর রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায় গরিব, দুস্থ ও পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন অনন্ত জলিল।

প্রিয় এ মানুষটিকে কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন অসহায় মানুষগুলো। একজন পঙ্গু গরিব প্রিয় মানুষটিকে কাছে পেয়ে তার সংগ্রহে থাকা অনন্তের ছবি আর পোস্টার পকেট থেকে বের করে দেখান। সেভ দ্য স্মাইলের মুখপাত্র ইয়াসিন আহমেদ বলেন, এ প্রতিষ্ঠানের প্রতিটি সদস্য অনন্ত জলিল স্যারের কাছে কৃতজ্ঞ। কারণ, সেভ দ্য স্মাইলের মহৎ এ উদ্যোগের সঙ্গে আমরা তাকে পেয়েছি। তিনি আসলেই নিবেদিতপ্রাণ। আমরা শুধু তার ভক্ত নই, ফলোয়ারও। আমরা নিজেদেরকে তার আদর্শে গড়ে তুলতে চাই।

এ প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, আমি সব সময়ই চেষ্টা করি অসহায়, গরিব, দুস্থ মানুষদের পাশে দাঁড়াতে। আমার এজে ফাউন্ডেশন সেই লক্ষ্যেই প্রতিষ্ঠিত এবং প্রতিনিয়ত অসহায়, গরিব, দুস্থ মানুষদের জন্য কিছু করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। মহান আল্লাহতায়ালার কাছে আমি কৃতজ্ঞ। কারণ, তিনি আমাকে সামর্থ্য দিয়েছেন এসব মানুষের পাশে দাঁড়ানোর। আমি সাধুবাদ জানাই ‘সেভ দ্য স্মাইল’ টিমকে, যারা অক্লান্ত পরিশ্রম এবং চেষ্টা করে যাচ্ছেন অসহায়, গরিব, দুস্থ মানুষদের জন্য। সমাজের বিত্তবান, সামর্থ্যবান প্রতিটি মানুষের কাছে আমার বিনীত আহ্বান, প্লিজ আপনার কাছাকাছি গরিব, দুস্থ যারা আছেন, সামর্থ্ অনুযায়ী তাদের পাশে দাঁড়ান।

Check Also

ডিরেক্টরস গিল্ডের গুণীজনদের সম্মাননা

মিডয়া খবর :- ডিরেক্টরস গিল্ডের যে সকল সদস্য (জীবিত ও মৃত) এযাবত স্বাধীনতা পদক, একুশে …

১২ জুন থেকে ট্রেন-বাসের আগাম টিকিট

মিডিয়া খবর :- ঈদুল ফিতর উপলক্ষে ট্রেন ও বাসের আগাম টিকিট বিক্রি শুরু হবে আগামী ১২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares